Site icon The News Nest

বিক্রি করতে পারছেন না ‘কাঁচা বাদাম’! ভুবন বাদ্যকরকে ২০ হাজার টাকা দিলেন মদন মিত্র

Bhuban badyakar 2 696x392 1

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই গো বুবু কাঁচা বাদাম ‘- এই গান এখন সর্বত্র শুনতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ার একাধিক প্ল্যাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম , ইউটিউব সব জায়গায় গানটি এখন ট্রেন্ডিং হয়ে উঠেছে। আর তার সাথে সাথে সেলিব্রিটি হয়ে উঠেছেন ভুবন বাদ্যকর। গ্রামে ভিড় লেগেছে মানুষের। টিকটিক স্টার থেকে শুরু করে বড়ো বড় ইউটিউবাররা ভিড় জমিয়েছেন তাঁর বাড়িতে। তবে যে যার এসে আখের গুছিয়ে চলে যাচ্ছেন গায়ককে কেউ কিছুই সাহায্য করেননি।

ওই গ্রামের বাসিন্দারা বড়সড় অভিযোগ এনেছেন সেই বিষয়ে। তাদের অভিযোগ, প্রতিদিন নিত্যনতুন ব্লগার থেকে শুরু করে ইউটিউবার দের জ্বালাতনে অতিষ্ঠ ভুবন । এমনকি বারবার ভক্তদের অনুরোধে গান গাইতে গাইতে তাঁর গলার অবস্থাও খুব খারাপ হয়ে গিয়েছে।

শিল্পী ভুবন বাদ্যকর নিজে মুখে মুখে বলেছেন, ভাইরাল হওয়ার পর থেকে গান গেয়ে অসুস্থ হয়ে যাওয়ার পাশাপাশি তাঁর যেটুকু রুজি রোজগার হতো তাও বন্ধ হওয়ার জোগাড়। বাদাম বিক্রি করতে বেরোলেও সবাই তাঁকে কেবল ভাইরাল হওয়ার কারণে গান শোনাতে বললেও বাদাম ক্রয় করতে কেউ আর চায়না। ফলে বিপদে পড়েছেন তিনি। তাঁর আবেদন এমন অত্যাচার যেন দ্রুত বন্ধ হয়।

অন্যদিকে, শনিবার ভূবন বাদ্যকর কলকাতায় এসেছিলেন ‘কাঁচা বাদাম’ গানটি রেকর্ডিং করতে। কিন্তু তার মধ্যেই তাঁর দেখা হয়ে গেল ‘কালারফুল বয়’ মদন মিত্রের সঙ্গে (Madan Mitra, MM LIVE)। বিধায়ক ও জনপ্রিয় তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে বেশ কিছুক্ষণ ভিড়ে ঠাসা রাস্তায় দাঁড়িয়ে কথা বলার সুযোগ পেলেন বীরভূমের ভূবন বাদ্যকর। বিধায়কও কথা বললেন তাঁরা সঙ্গে। আর শেষে সকলের অনুরোধে যখন কাঁচা বাদাম গানটি গেয়ে উঠলেন ভূবন, তখন তাঁর সঙ্গে গলা মেলালেন খোদ মদন মিত্র। শুধু গাইলেন তাই নয়, ঘোষণা করলেন, তাঁর বেতন থেকে ২০ হাজার টাকা তিনি দেবেন ভূূবন বাদ্যকরকে। যাতে তিনি অনেক বড় দোকান করে কাজ করতে পারেন।

Exit mobile version