Valentine’s Day 2021: সাধ্যের মধ্যে উপহার দিতে চান মনের মানুষকে? রইল তারই সন্ধান

আপনার পার্টনার যদি ভ্রমণ পিপাসু হন, তাহলে এবছর ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে কী উপহার দেবেন?

চলছে ভ্যালেন্টাইনস উইক। ভালবাসার সপ্তাহ। রোজ ডে, প্রপোজ ডে সব পেরিয়ে আসে ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইস ডে। কম বেশি সকলেই চায় এই দিন তার প্রিয় মানুষটিকে কিছু অন্যরকম উপহার দিতে। এমন কিছু যা তার প্রিয় মানুষ টির মন ছুঁয়ে যায়। এদিকে পকেট গড়ের মাঠ! চিন্তায় আছেন কী করে কম খরচে ‘তার’ জন্য ভাল উপহার কেনা যায়? রইল তারই সুলুকসন্ধান।

কাস্টমাইজড কুশন: এখন নানা ধরনের কাস্টমাইজড কুশন পাওয়া যায়। যাতে আপনি আপনার প্রিয় মানুষটির ছবি বসিয়ে নিতে পারবেন। এছাড়া সিকুয়েন্সের তৈরি কুশন ও দিতে পারেন। এগু্লি প্রথমে সাধারন কুশনের মত দেখতে লাগে, পরে সিকুয়েন্স বিডসগুলো উল্টো করলেই তাতে ফুটে উঠবে আপনার প্রিয় জনের মুখ।

বই: বইপ্রেমী মানুষ দের কাছে বইয়ের থেকে সেরা উপহার আর কিছু হতে পারে না। আপনার ভালবাসার মানুষটি যদি তাঁদেরই একজন হয়ে থাকেন তাহলে তাকে উপহার দিন কোন রোম্যান্টিক উপন্যাস, সঙ্গে থাকুক একগুচ্ছ গোলাপ।

চকোলেট: চকোলেট উপহার হিসাবে পেতে কে না ভালবাসে! আর যদি সেটা হয় কাস্টমাইজড? তাহলে তো কথাই নেই। এখন বাজারে নানা রকম স্বাদ এবং আকারের চকোলেট অর্ডার দিয়ে বানিয়ে নেওয়া যায়। পছন্দ মত স্বাদ এবং আকারের চকোলেট বানিয়ে নিন। তাতে লিখিয়ে নিতে পারেন আপনার প্রিয়জনের নাম।

পেইন্টিং বা ফটোফ্রেম: ভাল আঁকতে পারলে প্রিয় মানুষটির প্রতিকৃতি এঁকে তাকে উপহার দিন। এছাড়া নিজেদের কোনও প্রিয় মুহূর্ত যদি ক্যামেরাবন্দি করা থাকে সেই ছবি সুন্দর করে বাঁধিয়ে তাকে উপহার দিন। সঙ্গে থাকেই পারে কিছু ফুল আর এক বাক্স চকোলেট।

আরও পড়ুন: Propose Day 2021: মনের কথা মুখে আনুন, রইল প্রেম নিবেদনের সেরা কিছু Quotes ও শুভেচ্ছা ভিডিও

পারফিউম: উপহার দিতে পারেন পারফিউম। এখন বাজারে অনেকরকম পারফিউম একসঙ্গে গিফট প্যাকে পাওয়া যায়। খুব বেশি দামও হয় না এগুলির। মনের মানুষের পছন্দের তালিকায় যদি পারফিউম থাকে, তাহলে এই উপহারে তিনি খুশি হবেনই।

আপনার পার্টনার যদি ভ্রমণ পিপাসু হন, তাহলে এবছর ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে ঘুরে আসুন কাছেপিঠে কোথাও। সেই সঙ্গে প্রিয় সঙ্গীকে উপহার দিতে পারেন বেড়াতে যাওয়ার জন্য প্রয়োজনীয় জিনিসপত্র।

স্পোর্টস ক্যামেরা: আপনি যদি ঘুরতে ভালবাসেন, তবে স্পোর্টস ক্যামেরা আপনার জন্য অবশ্যই দরকারি। কাপলের ক্যান্ডিড মোমেন্ট ক্যামেরাবন্দি করে রাখার জন্য আপনি গো-প্রো ব্যবহার করতে পারেন। হাল্কা হওয়ায় এই ক্যামেরা ব্যবহার করা খুব সোজা। গিয়ার মাউন্টেবল ক্যামেরা (সব জায়গায় নিয়ে যাওয়া যায়) হওয়ায় তা দিয়ে বাইক চালানোর সময়, সমুদ্রে সাঁতার কাটার সময় কিংবা পাহাড়ে চড়ার সময় খুব ভাল ছবি তোলা সম্ভব।

পোর্টেবেল টেন্ট: আপনি এবং আপনার পার্টনার যদি কোনও জঙ্গলে বা পাহাড়ের চূড়ায় একান্তে সময় কাটাতে যান, সে ক্ষেত্রে পোর্টেবেল টেন্ট হবে সবচেয়ে ভাল উপহার।

ব্যাগপ্যাক: ট্র্যাভেল সংক্রান্ত কোনও উপহার দিতে হলে ব্যাগপ্যাকের কথা সবচেয়ে প্রথমে মাথায় রাখতে হবে। বেড়াতে গেলে সবচেয়ে বেশি কাজে লাগে এই ব্যাগপ্যাক।

ট্রেকিং শু: সামনেই পাহাড়ে যাওয়ার পরিকল্পনা থাকলে ট্রেকিং শু উপহার দিন।

আরও পড়ুন: Rose Day 2021: কোন উপলক্ষে কোন রঙের গোলাপ উপহার দেওয়া চলে জানেন?