Valentine's Day 2022: Last Minute Valentine's Day Gift Ideas for Him & Her

Valentines Day 2022: প্রিয়জনকে দিতে পারেন চমকপ্রদ কিছু উপহার, রইল ১০ আইডিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতি বছর ৭ ফেব্রুয়ারি রোড ডে (Rose Day) দিয়ে শুরু হয় ভ্যালেন্টাইন্স উইক (Valentine’s Week)। একে একে আসে চকোলেট ডে, টেডি ডে (Teddy day), প্রমিস ডে (Promise day), হাগ ডে (Hug Day), কিস ডে (Kiss Day), আর শেষে ভ্যালেন্টাইন্স ডে। সারা বছর বিশ্বের সকল প্রেমিক প্রেমিকা অপেক্ষা করে থাকেন এই প্রেমের দিনটির জন্য। এবছর দিনটা আরও স্পেশ্যাল করে তুলতে নজর দিন সমস্ত খুঁটিনাটি বিষয়। সেদিন শুধু ডেটিং-এ গেলেই হল না। এদিন তাকে এমন উপহার দিন যা দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলবে।  রইল ১০টি ভ্যালেন্টাইন্স ডে-র গিফট (Valentine’s Day Gift) আইডিয়া।

  • ভ্যালেন্টাইন্স ডে স্পেশ্যাল করতে চকোলেট (Chocolate) আর লাল গোলাপ হাতে পৌঁছে যান ডেটিং-এ। সম্ভব হলে নিজের হাতে চকোলেট বানান। সুসজ্জিত বাক্সে চকোলেট ভরে নিন। তার সঙ্গে গোলাপ উপহার দিন তাঁকে। সঙ্গে একটি লাভ লেটার দিতে ভুলবেন না।
  • ভালোবাসার দিন কী উপহার দেবেন তা ঠিক করে উঠতে পারেন না অনেকেই। তা পছন্দ না জেনে উল্টো-পাল্টা উপহার দেওয়ার মানেই নেই। সেক্ষেত্রে তাকে দিতে পারেন গিফট ভাউচার (Gift Voucher)। আপনার সঙ্গীকে তাপ পছন্দের দোকানের গিফট ভাউচার উপহার দিন।
  • সুসজ্জিত বাক্সে একটি মিনি টেডি (Teddy) আর গোলাপ (Rose) ভরে তাকে উপহার দিন। সব মেয়েরাই কম-বেশি টেডি পছন্দ করে। সঙ্গে ভালোবাসা ব্যক্ত করতে গোলাপ তো থাকছেই।

আরও পড়ুন: Valentine’s Day: রইল কলকাতার সেরা ১০ প্রেম করার জায়গার খোঁজ

  • প্রেমিকা যদি সাজতে পছন্দ করে, তাকে উপহার দিন কসমেটিক্স কিট (Cosmetics Kits)। লিপস্টিক, কাজল, কমপ্যাক্ট, নেইল পলিশের মতো কসমেটিক্স কিনে তা সুসজ্জিত বাক্সে ভরে উপহার দিতে পারেন।
  • প্রেমিককে দিতে পারেন শেভিং কিট (Shaving Kits)। এই উপহার সব ছেলেদেরই পছন্দ হবে। তার পছন্দের ব্র্যান্ডের শেভিং কিট কিনে ফেলুন। ভালো করে প্যাকিং করে উপহার দেবেন ভালোবাসার মানুষকে।
  • একে অন্যেক পোশাক (Dress) উপহার দিতে পারেন। মেয়েদের জন্য কুর্তি অথবা ওয়ান পিস আর ছেলেদের জন্য টিশার্ট ভালো অপশন। মনের মানুষের জামার সাইজ জানা থাকতে, তার জন্য পোশাক কিনে ফেলুন।
  • ডায়মন্ড রিং (Ring) পরিয়ে প্রেম নিবেদন করুন। ভালোবাসার দিনটা অন্য রকম করে তুলবে এই উপহার। বাজেট বেশি থাকলে আংটি কিনতেই পারেন। বছরের এই স্পেশ্যাল দিনে মনের মানুষকে উপহার দিতে এমন খরচ করাই যায়। ডায়মন্ড না হোক অন্য কোনও ধাতুর তৈরি আংটি কিনতেই পারেন।
  • প্রেম দিবসে পারফিউম উপহার দিন পারেন। তার পছন্দের ব্ল্যান্ডের পারফিউম (Perfume) কিনে ফেলুন। পারফিউম আর লাল গোলাপ নিয়ে হাজির হন ডেটিং-এ। এই উপহার অবশ্যই তার মন কাড়বে।

আরও পড়ুন: Valentine’s Day: একান্তে আপনজনের সঙ্গে সময় কাটাতে চান, রইল ঘরোয়া সেলিব্রেশনের টিপস

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest