Valentine's Day 2022: Single? Here are 5 ways to spend Valentine's Day.

Valentine’s Day 2022: সিঙ্গল? এই ৫ উপায়ে কাটাতে পারেন ভ্যালেন্টাইনস ডে’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ প্রেমদিবস(Valentine’s Day)। এই দিনটির জন্য প্রস্তুতি সেরে ফেলেছেন যুগলেরা। এই দিনটায় সকলেই তাঁদের কাছের মানুষকে তাঁর প্রিয় উপহারটা(valentine’s day gifts) দিয়ে নিজের মনের ভালবাসা জানান দেয়(happy valentines day)। প্রেমিক-প্রেমিকারা এই দিনে ভালবাসার উদযাপন করে বলে এমন নয় যে সিঙ্গলরা দিনটি এড়িয়ে যাবেন। আপনি হয়তো সিঙ্গল এবং এই মুহূর্তে সিঙ্গলই থাকতে চান। তাতেও কুছ পরোয়া নেহি। ভ্যালেন্টাইনস ডে আপনার জন্যও(happy valentines day wishes)।

একা ভ্যালেন্টাইন্স ডে(valentine’s day ideas)

  •  নিজের জন্য উপহার কিনুন: আপনার পছন্দের তালিকায় কি এমন কিছু আছে যা কেনার জন্য সঠিক সময়ের অপেক্ষা করছেন? তাহলে ভ্যালেন্টাইন্স ডে’ই সেটা কেনার সঠিক সময়। নিজের জন্য খরচ করুন এবং তাতে নিজেকে অপরাধী ভাবার কোনও কারণ নেই।
  •  স্পা ডে: স্পা-এ মজার দিন কাটান। ভ্যালেন্টাইন্স ডে-তে নিজেকে প্যাম্পার করুন। সম্পূর্ণ বডি ম্যাসাজ, ম্যানিকিওর, পেডিকিওর- আরামদায়ক যা কিছু আপনি ভাবতে পারেন। এর পরে আপনার মন অনেক সতেজ এবং আরও স্বাচ্ছন্দ্য বোধ করবে।
  • ডেটে যান: কে বলেছে ডেটে যাওয়ার জন্য আপনার দুজন মানুষের প্রয়োজন? আপনি সম্পূর্ণরূপে একটি প্রাকৃতিক ক্যাফে, যাদুঘর, পার্ক বা সিনেমা, থিয়েটার সম্পূর্ণ একা যেতে পারেন এবং উপভোগ করতে পারেন। ড্রেস আপ করুন এবং আপনার সেরা দিন কাটান!
  • আপনার সমস্ত সিঙ্গল বন্ধুদের নিয়ে বাড়িতে একটি পার্টির আয়োজন করুন এবং একসঙ্গে একা থাকার আনন্দ উদযাপন করুন! খুব সহজে স্ন্যাকস তৈরি করুন এবং চমৎকার অনুষ্ঠানের জন্য ওয়াইন খান। যারা আপনাকে সবচেয়ে বেশি ভালোবাসে তাদের সঙ্গে আপনি নাচতে পারেন, গান করতে পারেন এবং কথা বলতে পারেন। ভ্যালেন্টাইনস ডে তো মজা করারই দিন।চাইলে সিঙ্গল বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে পারেন(valentine’s day movie)।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest