কপালে সিং, সাপের মতো জিভ! গিনেস বুকে নাম তুললেন ভয়াবহ চেহারার জার্মানির এই ব্যক্তি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সর্বাধিকবার দেহ পরিবর্তন করে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুললেন এক জার্মান নাগরিক। রল্ফ বুখহলজ (Rolf Buchholz) নামে ওই ব্যক্তি এখনও পর্যন্ত ৫১৬ বার তাঁর দেহে নানারকম পরিবর্তন করিয়েছেন। শিং-ও রয়েছে তাঁর মাথায়!

গিনেস ওয়ার্ল্ড রেকর্ড থেকে পাওয়া তথ্য অনুযায়ী, জার্মানির বাসিন্দা ওই ব্যক্তি একটি টেলিকম সংস্থায় কর্মরত।শুরুটা হয়েছিল বছর ২০ আগে তখন রল্ফের বয়স ছিল ৪০। প্রথম একটি ট্যাটু করান শরীরে তার পর একের পর এক পরিবর্তন করতে করতে তাঁর শরীরর আজ এই জায়গায় এসে দাঁড়িয়েছে। এখন তাঁর কপালে সিংয়ের মতো দু’টি অংশ তৈরি হয়েছে, জিভ সাপের মতো দু’ ভাগে বিভক্ত, শরীরে অজস্র ছিদ্র করে গয়না ঝোলানো হয়েছে। এমনকি, চোখের সাদা অংশের রংও পরিবর্তন করে ফেলেছন।

সব মিলিয়ে ২০ বছর আগের রল্ফের সঙ্গে বর্তমানের ছবির মিল পাওয়া কঠিন।দেহে এত কারুকার্য, এত পরিবর্তনের পর কেমন লাগে? রল্ফের কথায়, তাঁর অন্তরের এতটুকুও পরিবর্তন হয়নি। তিনি ৪০ বছর আগে যেমন ছিলেন, এখনও ঠিক তেমনটাই আছেন।

আরও পড়ুন: ২ নভেম্বর থেকে মিলবে অক্সফোর্ডের টিকা, লন্ডনের হাসপাতালকে তৈরি থাকার নির্দেশ

জানা গিয়েছে, সর্বাধিকবার দেহে ছিদ্র অর্থাৎ পিয়ার্সিং করানোর জন্য ২০১০ সালে গিনেসের তালিকায় নাম ওঠে রল্ফের। পরে ২০১৪ সালে বিমানবন্দর থেকে হোটেলে যাওয়ার পথে সাধারণ মানুষের নজরে পড়ে যান তিনি।

দেখুন রল্ফকে:

আরও পড়ুন: এক আংটিতে হীরের সংখ্যা ৭৮০১! গিনেস বুকে ভারতীয় ডিজাইনার, দেখে নিন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest