Site icon The News Nest

Viral News: নাচতে নাচতে সিগারেট খাচ্ছেন হবু শাশুড়ি! মানতে না পেরে বিয়ে ভেঙে দিলেন বর

marriage things to know

বেশ ধুমধাম করে আয়োজন হয়েছিল বিয়ের। গানবাজনা থেকে খাবার-দাবার, সবেতেই ছি্ল দেদার ব্যবস্থা। একে একে আসতে শুরু করেছেন অতিথিরা। যথাসময়ে বরযাত্রী নিয়ে হাজির বর মশাইও। আনন্দে মাতোয়ারা বাড়ির লোকজন সহ সকলে। আচমকাই মুখে সিগারেট নিয়ে শাশুড়ির নাচ খেয়াল করল বর! যা দেখেই বেজায় চটে যান তিনি। দুপক্ষের ঝামেলাতে শেষে বাতিলই হয়ে গেল বিয়ে।

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সম্বল জেলায় ঘটেছে এই ঘটনা।২৭ জুন ছিল বিয়ে। কন্যা রাজপুরার, যুবক সারায়াতরীনের। সবই ঠিক ছিল। সন্ধ্যায় যথাসময়ে বিয়ের মণ্ডপে এসে পৌঁছন বর। পর্যায়ক্রমে চলছিল আচার অনুষ্ঠান। আনন্দ অনুষ্ঠানে নাচের আসরও বসেছিল। সেই আসরেই গোলমাল।

আরও পড়ুন: Viral Video: ছাদনাতলায় ‘হ্যাংলা’ বর! বিয়ে ছেড়ে টপাটপ মিষ্টি পুরলেন মুখে

হঠাৎই বর দেখেন, তাঁর হবু শাশুড়ি নাচতে নাচতে আসরে প্রবেশ করেছেন। সেও ঠিক আছে কিন্তু মুখে জ্বলছে সিগারেট! শাশুড়ির ধূমপান একেবারেই পছন্দ হয়নি যুবকের। চেঁচামেচি শুরু করে দেন তিনি। এই নিয়ে দু’পক্ষের মধ্যে তুমুল বচসা শুরু হয়।

কন্যাযাত্রী এবং বরযাত্রীদের মধ্যে বচসায় শেষ হয় তখন, যখন মেজাজ হারিয়ে বিয়েই বাতিল করে দেন বর। যদিও বরের মেজাজকে পাত্তা দেয়নি খোদ তরুণী। তিনি মায়ের পক্ষ নেন। জানা গিয়েছে, দুই পরিবারের দ্বন্দ্ব মেটাতে পঞ্চায়েত ডাকা হয়। ন্যেরা বুঝিয়ে দুই পরিবারের মধ্যে বিতর্ক দূর করেন। আবার দু’টি পরিবার ঘনিষ্ঠ হয়েছে বলে খবর। তাঁদের ঝামেলা মিটিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: Trending News: ‘আর দুনিয়ায় কেউ নেই’, স্বামীর মৃত্যুর পরেই শ্বশুরকে বিয়ে বউমার?

 

Exit mobile version