Site icon The News Nest

Viral Tomato Song: টমেটোর দাম বৃদ্ধির শোক ভুলবেন এই ‘টাম টাম’ গান শুনলে, দেখুন Video

tometo scaled

রান্নায় স্বাদবৃদ্ধিতে টমেটোর জুড়ি মেলা ভার। আর সেই টমেটো এখন সাধারণের ঘরে প্রবেশই করতে পারছে না। খুচর বাজারে টমেটোর দাম কেজি প্রতি প্রায় ১৬০ থেকে ১৮০ টাকা। আর এমনই পরিস্থিতিতে চার ব্যক্তি সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দিলেন। টমেটোর দামবৃদ্ধি নিয়ে বেঁধে ফেললেন গান। রাস্তায় নাচ করে বানিয়ে ফেললেন রিল ভিডিও।

কনটেন্ট ক্রিয়েটার কুশাল পাওয়ার বানিয়েছেন দক্ষিণী জনপ্রিয় গান ‘টাম টাম’-এর প্যারোডি। নিজের ইনস্টাগ্রামে তিনি শেয়ার করেছেন সেই ভিডিয়ো। সবজির মূল্যবৃদ্ধি নিয়ে বেহাল অবস্থার মাঝেই যেন সেই ভিডিয়ো হাসি এনেছে নেটিজেনদের মুখে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ১০০ টাকার নোট দিয়ে মাত্র কয়েকটা টমেটো কিনতে পেরেছেন এক ব্যক্তি। আর সেই নিয়েই গান বেধেছেন তিনি। রাস্তায় তাঁর সঙ্গ দেন আরও তিন যুবক।

আরও পড়ুন: Trending: পাতলা পেট চাইলে, পেটের উপর রুটি বেলুন! বলছেন শরীরচর্চার প্রশিক্ষক

গানের কথায় রয়েছে টমেটো কিনতে গিয়ে সাধারণ মানুষের দুর্দশার বিবরণ। হাসির মোড়কেই মূল্যবৃদ্ধিকে দুষেছেন ওই কনটেন্ট ক্রিয়েটার। গানের কথায় বলা হয়েছে, পাও ভাজি হোক বা মুরগির ঝোল, টমেটোর স্যুপ কিংবা সাম্বার, টমেটো ছাড়া হওয়া যে রান্নাগুলি মুশকিল, এখন থেকে সেসবই তৈরি হবে নতুন রেসিপিতে। কারণ টমেটো কেনার সাধ্য নেই অধিকাংশেরই।

ভিডিয়োটি নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। আসলে টমেটো নিয়ে গানটির কথাগুলি যেমন মজার, তেমনই হাস্যকর ছিল চার যুবকের নাচের স্টেপ থেকে মুখের অভিব্যক্তি। যা দেখলে যেন হাসি থামবে না আপনারও।

আরও পড়ুন: Viral video: ১২ ফুট লম্বা বিষধর কেউটের মাথায় চুমু, কী হল তারপর…?

 

Exit mobile version