Viral video: Monkey steels, drinks 'BEER' at wine shop in UP's Raebareli

Viral video: বোতল কেড়ে নিচ্ছে হাত থেকে! হনুমানের উপদ্রবে অতিষ্ঠ এলাকাবাসী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরভারতের বেশ কিছু রাজ্যের রাস্তাঘাটে প্রচুর পরিমাণে বাঁদর ও হনুমান (Monkey) দেখতে পাওয়া যায়। কেউ ভক্তি করে তো কেউবা পশুপ্রেমের জন্য এইসব বাঁদর বা হনুমানকে কলা, বাদাম সহ বিভিন্ন ধরণের ফল ও সবজি খেতে দিয়ে থাকেন। তবে এই হনুমানের মুখে ফল-সবজি মোটেই রচে না। রামভক্ত এই হনুমানের প্রিয় জিনিস হল মদ! শুনতে অবাক লাগলেও ঘটনা একদম সত্যি। সম্প্রতি উত্তরপ্রদেশের (Uttarpradesh) রায়বরেলির গদাগঞ্জ থানার আঁচলগঞ্জ এলাকার একটি হনুমানের মদ খাওয়ার( Beer Bottle )ভিডিও ছড়িয়ে পড়েছে।

মদের দোকানের আশপাশেই ঘুরঘুর করতে দেখা যাচ্ছে তাকে। এমনকি অভিযোগ, মদের দোকানে ঢুকেও মদের বোতল নিয়ে পালাচ্ছে সে। মদের দোকান থেকে মদের বোতল কিনে হাতে নিয়ে বাড়ি ফেরার উপায় নেই। অনেক সময়ই ক্রেতার হাত থেকে সে বোতল ছিনিয়ে নিয়ে চলে যাচ্ছে বাঁদরটি।

আরও পড়ুন: Funeral: বেঁচে থেকে মৃত্যুর স্বাদ পেতে চান? টাকা দিলেই হবে ব্যবস্থা

এলাকাবাসীরা জানিয়েছেন, ওই হনুমানটির প্রিয় খাদ্যই হল মদ। এলাকার মদের দোকানে কেউ মদ কিনতে গেলেই তাঁর কাছ থেকে মদ ছিনিয়ে ঢকঢক করে খেয়ে ফেলে সে! মদ দেওয়া না হলে উপদ্রব শুরু করে দেয় “রামভক্ত”। এই ঘটনায় রীতিমত সমস্যায় পড়েছেন আঁচল গঞ্জ এলাকার মদ বিক্রেতা। “মাতাল হনুমানের”-এর হাত থেকে নিস্তার পেতে আবগারি আধিকারিকদের কাছে অভিযোগ জানিয়েছেন দোকানদার।

রায়বরেলির আবগারি জেলা আধিকারিক আরপী সিং বলেন, “ঘটনাটি তিনি জানতে পেরেছেন। এই বিষয়ে বনবিভাগের সঙ্গে কথা বলা হবে। তাঁদেরকে হনুমানটিকে(Monkey) জঙ্গলে ছেড়ে দেওয়ার জন্য বলা হবে”।

আরও পড়ুন:UIDAI Update : ১০ বছরের পুরনো আধার কার্ড করতে হবে আপডেট, উপায় জানা আছে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest