Site icon The News Nest

Viral Video: ট্রাপিজ খেলা দেখাতে দেখাতে দোতলা উঁচু স্তম্ভ ভেঙে পড়ে গেলেন সার্কাস কর্মী, দেখুন ভয়াবহ দৃশ্য

china

প্রায় দোতলা বাড়ির সমান উঁচু একটি স্তম্ভে উঠে ট্রাপিজ খেলা দেখাচ্ছিলেন চিলির এক সার্কাস কর্মী। মুহুর্মুহু হাততালি পড়ছিল উপস্থিত জনতার। উৎসাহিত হয়ে চিৎকার করছিলেন সহকর্মীরাও। কিন্তু হঠাৎই ছন্দপতন। খেলা দেখাতে দেখাতে আচমকাই উঁচু স্তম্ভ থেকে মাটিতে পড়ে গেলেন ওই সার্কাস কর্মী। সেই হাড়হিম দৃশ্যের একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, সাদা সার্ট, কালো ট্রাউজার পড়ে উঁচু একটি স্তম্ভের উপর দাঁড়িয়ে খেলা দেখাচ্ছেন এক সার্কাস কর্মী। চারপাশ থেকে ভেসে আসছে করতালির শব্দ। স্টান্টের অংশ হিসাবে স্তম্ভ থেকে দড়ি ধরে লাফ দেন তিনি! আচমকাই ছন্দপতন। দড়িটি সার্কাস কর্মীর পায়ে আটকে যায়। চাপ লেগে কাঠের স্তম্ভটিও মাঝখান থেকে ভেঙে যায়। প্রায় দোতলা বাড়ির সমান উঁচু স্তম্ভ থেকে মাটিতে পড়ে যান ট্রাপিজ শিল্পী। দর্শকাসন থেকে শোনা যায় ভয়াল আর্তনাদ।

তবে আশ্চর্যের বিষয় হল যে, অত উঁচু থেকে পড়ে গিয়েও ওই সার্কাস কর্মী সে ভাবে আহত হননি। মাটিতে আছড়ে পড়ার পর আবার উঠে দাঁড়ান তিনি।

‘দ্য ওয়াপলহাউস’ নামে একটি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিয়োটি অনেকে দেখেছেন। অনেকে ভিডিয়োটিতে মন্তব্যও করেছেন। তবে ওই শিল্পীর নাম বা তাঁর বাড়ি কোথায়, তা ওই পোস্ট থেকে জানা যায়নি।

কিছু দিন আগে অনেকটা একই রকম ঘটনায় আহত হন চিলির ট্র্যাপিজ শিল্পী জর্জ অ্যালারকন। চিনের ‘হ্যাপি সার্কাস’- এ খেলা দেখাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন জর্জ, আট দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

Exit mobile version