Viral Video: Shirtless man fights passenger on Biman Bangladesh Flight

Viral Video: জামা খুলে সহযাত্রীকে চড়, ঘুষি! বাংলাদেশের বিমানে মাঝ আকাশেই হুলস্থূল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার মাঝ আকাশে হুলস্থূল কাণ্ড (Viral Video)দেখা গেল বাংলাদেশের একটি বিমানে। যেখানে রীতিমতো জামা খুলে এক যাত্রীকে আরেক সহযাত্রীর উপর চড়াও হতে দেখা গিয়েছে। যা দেখে কার্যত হতবাক নেটিজেনরা।

ঘটনাটি ঘটেছে বাংলাদেশের বোয়িং 777 বিমানে। যদিও বাংলাদেশের ওই বিমানটির যাত্রাপথ কোথা থেকে কোথায় ছিল সেবিষয়ে কিছু জানা যায়নি। BiTANKO BiSWAS নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে গতকাল দুপুরে একটি ভিডিয়ো পোস্ট করা হয়।

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, বিমানের মধ্যে দুই যাত্রী মারপিট করছেন। এক ব্যক্তি নিজের আসনে বসে আছেন। অপরজন ঠিক ওই আসনের সামনে খালি গায়ে উদ্ভট আচরণ করছেন। ভিডিয়ো দেখে ওই ব্যক্তির বয়স ২০-র কোঠায় মনে হয়েছে। ওই যুবক সম্ভবত আসনে বসে থাকা যাত্রীর কলার বা গলার কাছে ধরেছিলেন। মুখ থেকে উদ্ভট আওয়াজ করে ওই ব্যক্তিকে কিছু বলছিলেন। তারইমধ্যে আসনে বসে থাকা ওই যাত্রী ঠাঁটিয়ে থাপ্পড় মারেন। ওই যুবকের মুখ ধরে থাকার চেষ্টা করেন। তারপর ওই যুবক ঘুষি মারতে থাকেন।

আরও পড়ুন: Swiggy: বর্ষবরণের রাতে বিরিয়ানিকে চ্যালেঞ্জ কন্ডোমের! অর্ডারের বহর জানলে অবাক হবেন

তারইমধ্যে কয়েকজনকে চলে আসতে দেখা গিয়েছে ওই ভিডিয়োয়। ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, একজন এসে ওই যুবকের হাত ধরে টানেন। তারপর যুবকের গলা ধরেন। যুবককে ছাড়ানোর চেষ্টা করেন। তবে পুরোপুরি ছাড়াছাড়ি করতে পারেননি। আসনে বসে থাকা যাত্রী ও যুবকের মধ্যে ঝামেলা চলতে থাকে। যা সম্ভবত আসন নিয়ে শুরু হয়েছিল বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে বিষয়টি নিয়ে বিমান বাংলাদেশের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

সম্প্রতি বিমানের মধ্যে একাধিক হাঙ্গামার ঘটনা সামনে এসেছে। গত ২৬ নভেম্বর ভারতের উড়ান সংস্থা এয়ার ইন্ডিয়ার বিমানে এক মহিলা যাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ উঠেছিল এক মত্ত ব্যক্তির বিরুদ্ধে। তারইমধ্যে গত ৫ সেপ্টেম্বর এয়ার ইন্ডিয়ায় এক আট বছরের মেয়েকে খারাপভাবে স্পর্শ করার অভিযোগ উঠেছে। সেই ঘটনার জেরে ওই অভিযুক্ত ব্যক্তিকে লন্ডন পুলিশ গ্রেফতারও করেছে। তবে ওই ঘটনায় এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ না করার অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: Bangladesh: বেলুন নেই, বিজয় দিবসে কন্ডোম দিয়ে সাজানো হল সরকারি হাসপাতাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest