Viral Video: Wedding Procession Beats Heatwave, Internet Says "We Are Jugaad King"

Viral Video: চলন্ত প্যান্ডেলের আড়ালে বরযাত্রীরা! ভাইরাল অভিনব বিয়ের অনুষ্ঠান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোটা দেশের বেশিরভাগ অঞ্চলেই গ্রীষ্মের তীব্র দহনজ্বালা চলছে। উত্তর-পশ্চিম ভারতের বহু জায়গায় রেকর্ড গরমের পূর্বাভাস দিয়েছে মৌসম ভবন। কিন্তু তার জন্য বিয়ের মজা থাকবে না? বিয়ের আনন্দে গরম এসে জল ঢেলে চল যাবে? তাও আবার ভারতীয় বিয়েতে? তা হতেই পারে না। বিয়ে করতে যাওয়ার সময় বরযাত্রীরা গরমকে পরাস্ত করতে যা কাণ্ড করলেন তা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Viral Video)

কী দেখা যাচ্ছে ওই ভিডিওয়? ৩৯ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঝনঝনে রোদের মধ্যে রাস্তা দিয়ে হাঁটছে বরযাত্রীরা। আর তাদের মাথার উপরে রয়েছে উজ্জ্বল হলুদ রঙের শামিয়ানা। আসলে সেটি এক মণ্ডপ। চলমান মণ্ডপ। আর সেই ‘মোবাইল’ মণ্ডপের কারণেই রোদ্দুরের আঁচ লাগছে না কারও গায়ে। ইন্টারনেটে ওই ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা।

আরও পড়ুন: রেললাইনে শুয়ে ফোনে কথা মহিলার, উপর দিয়ে চলে গেল আস্ত ট্রেন, তারপর…

জনৈক নেটিজেনটি ভিডিওটি শেয়ার করে লেখেন, ”এই কারণেই ভারতকে বলা হয় ‘জুগাড়’ তথা উদ্ভাবনের দেশ। তাপপ্রবাহ থেকে বাঁচতে বরযাত্রীরা বের করেছে এই সমাধান।” মজাদার এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনেকেই সেটি শেয়ার করেছেন। সেই সঙ্গে মজাদার কমেন্টও করেছেন। এক নেটিজেন যেমন লেখেন, ”আমরাই ‘জুগাড়ে’র রাজা।” আবার কেউ কেউ আশঙ্কাও প্রকাশ করেছেন। একজন লিখেছেন, ”এটা বেশ ঝুঁকিপূর্ণ। এর ফলে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার সম্ভাবনা বাড়ে।”

সোশ্যাল মিডিয়ায় বহু মানুষের মন জয় করে নিয়েছে এই ভিডিওটি। প্রায় ১৮ হাজার বার দেখা হয়েছে ভিডিওটি। বুধবার থেকে পোস্ট হওয়া এই ভিডিও এখন ভাইরাল।

আরও পড়ুন: পর্ন অভিনয় ছেড়ে সোজা যাজক! ভাইরাল এই ব্যক্তিকে চিনে নিন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest