Viral Video: Woman Enters Crowded Delhi Bus Wearing A Bikini, Gets Mixed Reactions Online

Viral Video: বিকিনি পরে ভিড় বাসে যুবতী! ভিডিয়ো দেখে মাথায় হাত নেটপাড়ার!!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিকিনি পরে দিল্লির (Delhi) ভিড় বাসে দেখা গেল এক তরুণীকে। ঘটনার ভিডিও করেন এক সহযাত্রী। যা হুড়মুড় করে ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। প্রশ্ন উঠছে, ‘শালীনতা’ ও ‘স্বাধীনতা’র সীমা নিয়ে। তরুণীকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে। একদল যেমন বিকিনি পরে ট্রাম-বাসের মতো গণ পরিবহনে চাপায় নিন্দা করেছেন, আরেক দল ব্যক্তি স্বাধীনতার কথা বলে সমর্থন করেছেন তরুণীকে।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, বিকিনি পরা মহিলা বাসে প্রবেশ করেন এবং কিছুক্ষণ পরেই তার পাশে দাঁড়ানো আরেক মহিলা যাত্রী বাসের অন্য অংশে চলে যান। অন্য একজন যাত্রীও মহিলার কাছ থেকে সরে যান।অপর একজন ব্যক্তি বাসে ওই মহিলাকে নিজের আসন ছেড়ে দেন। পোস্টটি শেয়ার করা হয়েছে একদিন আগে। তারপর থেকে, এটি ৫ লাখ ৩০ হাজারের বেশি ভিউ সংগ্রহ করেছে। ভাইরাল হওয়া ভিডিয়োটি মানুষের কাছ থেকে আরও কড়া মন্তব্য পেয়েছে। আবার কেউ কেউ বাসে বিকিনি পরা মহিলার সমালোচনা করলেও অন্যরা তাকে সমর্থন করেন।

এক নেটিজেন লিখেছেন, ‘সম্ভবত সোশাল মিডিয়া ট্রেন্ড হতেই এই কাজ করেছেন তরুণী।’ একজন প্রশ্ন তুলেছেন, ‘এটা কী ধরনের নির্লজ্জতা?’ অন্য এক ব্যক্তি মন্তব্য করেন, ‘ওঁর শরীর, ওঁর পছন্দ।’ আরও এক নেটিজেন লিখেছেন, ‘ন্যূনতম নাগরিক সচেতনতা থাকলে এই কাজ করে না কেউ।’ যদিও প্রশাসন বা পরিবহন সংস্থা এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest