Site icon The News Nest

Viral Video: টক জল দিয়ে দিব্যি ফুচকা খাচ্ছে হাতি! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

Elephant

লোকজনের হাত থেকে হাতি ফলমূল বিশেষ করে কলার কাঁদি খাচ্ছে, এমন দৃশ্য এর আগেও দেখা গিয়েছে। অনেক সময়েই দেখা গিয়েছে গাছ থেকে পেড়ে ফলও খাচ্ছে হাতি। কিন্তু তাই বলে ফুচকা (Fuchka)! বিশ্বাস না হলে এই ভাইরাল ভিডিও একবার দেখে নিন। জানা গিয়েছে, অসমের তেজপুরে এই ভিডিও তোলা হয়েছে। সেখানে দেখা গিয়েছে এক ফুচকা বিক্রেতা ফুচকা বানিয়ে দিচ্ছেন হাতির শুঁড়ের মধ্যে। দিব্যি টপাটপ ফুচকা খেয়ে নিচ্ছে হাতিটি।

হাতির ফুচকা খাওয়ার ভিডিও (Elephant Viral Video) ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । এই ঘটনা ঘটেছে অসমের গুয়াহাটিতে (Guwahati)। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফুচকাওয়ালা একের পর এক আলুমাখা, টকজল ভরা ফুচকা দিয়ে চলেছে । আর গজরাজ মহানন্দে সেই ফুচকা খেয়ে চলেছে । সব মিলিয়ে তো চারটে ফুচকা খেতেই দেখা গেল ওই হাতিকে ।

আরও পড়ুন: ভূতের উপদ্রব মন্দির নগরীতে! ভাইরাল ভিডিও দেখে থরহরি নেটদুনিয়া

ভিডিয়োটি অতি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। মাত্র ৩৫ সেকেন্ডের ভিডিয়ো। কিন্তু সেটিও বিরাটভাবে ছড়িয়ে পড়েছে। অনেকেই বলেছেন, হাতি যে ফুচকা খেতে এমন ভালোবাসতে পারে, তা তাঁরা কল্পনাও করেননি।  হাতির ফুচকা খাওয়ার ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা । সবাই মজাদার কমেন্টও করেছেন । কেউ লিখেছেন ‘ঝাল’-এর কথা, আবার কেউ ‘ফাউ’দেওয়ার দাবি তুলেছেন। ক্রমশ ভিউ, লাইক, কমেন্ট বাড়ছে এই ভিডিওর।

আরও পড়ুন: Durga Puja 2022: এখনো কমেনি জনপ্রিয়তা! এবার মা দুর্গার সাজেও ‘কাঁচা বাদাম’

 

Exit mobile version