Site icon The News Nest

রেললাইনে শুয়ে ফোনে কথা মহিলার, উপর দিয়ে চলে গেল আস্ত ট্রেন, তারপর…

train

আজকাল ইনস্টাগ্রাম রিলের নেশা নেটাগরিকদের মাথায় চড়ে বসেছে। জীবনের ঝুঁকি আছে জেনেও সে রকম রিল ভিডিয়ো বানাতেও অনেকে ইতস্তত করেন না। সম্প্রতি একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি স্টেশন। তার পরই একটি মালগাড়িকে ঝড়ের গতিতে ছুটে যেতে দেখা গেল। তার পরের দৃশ্য দেখে শিউরে উঠবেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল্ হয়েছে। যাতে দেখা যাচ্ছে, এক মহিলা রেললাইনের উপর বসে নিশ্চিন্তে ফোনে কথা বলছেন। এদিকে যে ট্রেন এসে গিয়েছে তাতে তাঁর ভ্রূক্ষেপ নেই। ট্রেন আসতে দেখে উঠে লাইন থেকে বেরিয়ে যাওয়া তো দূরের কথা, সেখানেই শুয়ে পড়েন তিনি। যথারীতি ট্রেন আসে এবং ওই মহিলার উপর দিয়ে চলে যায়।

প্রথমে যে প্রশ্নটা উঠছে তা হল, এই ভিডিয়োটি একটি বানানো ভিডিয়ো যাতে মনে হয় সত্যিই তরুণী লাইনের মাঝে শুয়ে ছিলেন এবং আর তাঁর উপর দিয়ে দ্রুতগতিতে মালগাড়ি চলে গেল! একই সঙ্গে সন্দেহ বাড়ছে, এটা কী করে সম্ভব হল। মাথায় ওড়না দিয়ে লাইনে শুয়ে রইলেন, মালগাড়ির হাওয়ায় যে কোনও মুহূর্তে সেই ওড়না ট্রেনের সঙ্গে পেঁচিয়ে গিয়ে মৃত্যু অবধারিত ছিল। কিন্তু তা হয়নি। আরও একটা বিষয় লক্ষ্যণীয় যে, মাথার উপর দিয়ে সাক্ষাৎ মৃত্যু ছুটে যাচ্ছিল। তার পরেও নির্বিকার ভাবে এবং ফোনে কথা বলতে বলতে উঠে আসাটাও ভিডিয়োটি অনেকের মনেই সন্দেহের জন্ম দিয়েছে।

ভিডিওটি (Viral Video) দেখার পর মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে নেটদুনিয়ায়। কেউ কেউ বলছেন, সাহসিকতার জন্য এই মহিলাকে পুরস্কার দেওয়া উচিত। কারও আবার মত, এই পাকামির জন্য ওনার প্রাপ্য ঠাটিয়ে চড়। আবার কারও কারও দাবি, এভাবে অকারণ ঝুঁকিপূর্ণ ‘খেলা’র জন্য তাঁকে গ্রেপ্তার করা উচিত। যদিও ওই মহিলার পরিচয় এখনও জানা যায়নি।

Exit mobile version