Woman Makes More Than $13,000 Selling Her Breast Milk to Bodybuilders

Breast Milk: ১০ লাখ টাকার ব্রেস্ট মিল্ক বিক্রি করলেন এই মহিলা! কিন্তু কিনলেন কারা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সন্তানকে পান করানোই নয়, বিক্রির জন্যও ব্যবহার করলেন এক মহিলা। আর তাতে লক্ষ লক্ষ টাকা তিনি রোজগার করেছেন বলেও দাবি করে সকলকে চমকে দিলেন। তিনি নিজেই তাঁর স্তন্যদুগ্ধ বিক্রির কাহিনি সামনে এনেছেন। একটি ভিডিও শেয়ার করে তিনি এই দাবি করেছেন। তাঁর দাবি তিনি পাউচে করে তাঁর স্তন্যদুগ্ধ বিক্রি করেন(breast milk pump)। যা তিনি বিক্রি করেন যাঁরা বডিবিল্ডার তাঁদের কাছে।

মিলা ডেব্রিটো টিকটকে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তিনি একটি থলিতে তাঁর বুকের দুধ নেন (breast milk feeding)। যাকে তিনি লিকুইড গোল্ড নাম দেন। এই ভিডিও দেখার পর মানুষের অদ্ভুত প্রতিক্রিয়া আসছে। কেউ বলছেন, মিলা একেবারে ঠিক কাজ করছেন। কারও আবার মত, এভাবে বুকের দুধ বিক্রি করাটা ঠিক নয়। তবে মিলা কারও কথাতেই পাত্তা দিচ্ছেন না বিশেষ।

মিলার বুকের দুধ কেনার বডি বিল্ডাররা বেশ আগ্রহ প্রকাশ করেছিলেন। কারণ বডি বিল্ডাররা বিশ্বাস করেন, এই দুধ পেশীর জন্য খুবই উপকারী। মিলা ডেব্রিটোর মতে, তিনি সিগারেট এবং অ্যালকোহল পান করেন না। আর সেটা নিশ্চিত করার জন্য তাঁকে পরীক্ষা দিতে হয়েছিল। তিনি বলেছেন, পুরুষরা তাঁর বুকের দুধ কিনে কী করে সেটা তিনি জানেন না। তবে তাঁর ক্রেতাদের অনেকে তাঁকে বলেছে, সেই দুধ তাঁরা সুস্বাস্থ্যের জন্য পান করেন।

এক আউন্স (29.5 মিলি) দুধের দাম 100 টাকার বেশি (ভারতীয় টাকায়)। এখনও পর্যন্ত বহু লিটার দুধ বিক্রি করেছেন মিলা। ইতিমধ্যে প্রায় দশ লাখ টাকা আয় করেছেন এই মহিলা। তিনি জানিয়েছেন, তাঁর শরীরের অতিরিক্ত দুধ বিক্রি করে তিনি কিছু অর্থ আয় করছেন। এতে কোনও ভুল নেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest