Viral VIDEO: জুম কলের মধ্যেই স্বামীকে চুমু খেতে উদ্যত স্ত্রী! অপ্রস্তুত স্বামী

zoom মিটিংয়ে রেকর্ড হওয়া Shwetaর ক্লিপ এখনও ভাইরাল। সেটা নিয়ে ছড়াচ্ছে বিভিন্ন মিমস। এবার ভাইরাল হল আরও এক ভিডিও।

করোনা আবহে লকডাউনের জেরে জনপ্রিয় হয়েছে জুম কল। অফিসের মিটিং হোক বা অন্যান্য অফিসের কাজ, আজকাল সবেতেই ভরসা এই ‘জুম কল’। তবে কোনও জুম কল ভিডিয়ো যে এত মজার হতে পারে তা বোধহয় জানা ছিল না অনেকেরই। হর্ষ গোয়েঙ্কা এবং আনন্দ মহিন্দ্রাও দেদার মজা পেয়েছেন এই ভিডিয়ো দেখে। হেসে গড়িয়েছে আমজনতাও।

১৫ সেকেন্ডের ক্লিপে দেখা গিয়েছে, কোনও মিটিংয়ে ব্যস্ত মাঝবয়সী এক ব্যক্তি। গুরুতর কোনও আলোচনায় মগ্ন ছিলেন তিনি। আচমকাই ভিডিয়োতে দেখা গিয়েছে ওই ব্যক্তির স্ত্রীকে। যেমন করে হঠাৎ ওই মহিলা ভিডিয়োতে উদয় হয়েছিলেন, ঠিক তেমনই আচমকা নিজের স্বামীকে চুমু খেতে উদ্যত হন তিনি।

আরও পড়ুন: দাদা হল তৈমুর! আরও এক পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা

ঘটনাচক্রে তখন ভিডিও ক্যামেরা তখন অন ছিল। ফলে ওই ব্যক্তি রেগে যান। তখন স্ত্রীকে তিনি বলেন, কী এসব বোকামো করছ। ক্যামেরা অন আছে তো। ভিডিওতে থাকা কেউ একজন রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন।  গোটা ঘটনাটি ঘিরে প্রবল হাসি ঠাট্টা চলছে নেটিজেনদের মধ্যে। ইতিমধ্যে ভিডিওটি অন্তত ২ লাখ বার দেখা হয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিওটি।

টুইটারে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। শিল্পপতি আনন্দ মহিন্দ্রা এবং হর্ষ গোয়েঙ্কাও এই ভিডিয়ো শেয়ার করেছেন নিজেদের টুইটার হ্যান্ডেলে।হর্ষ গোয়েঙ্কা ক্যাপশনে লিখেছেন, “ভীষণ মজার জুম কল”। সেই ভিডিয়ো রিটুইট করেছেন আনন্দ মহিন্দ্রা। সেই সঙ্গে শিল্পপতি লিখেছেন, “এই মহিলাকে ওয়াইফ অফ দ্য ইয়ার’-এর খেতাব দিচ্ছি আমি।” সেই সঙ্গে এও বলেছেন, যদি ওই ব্যক্তি আর একটু উৎসাহ দেখাতেন, তাহলে এই জুটিকে ‘কাপল অফ দ্য ইয়ার’ খেতাব দিতেন তিনি।

কয়েকদিন আগেই জুম কলে অডিও অন করে বান্ধবীর সঙ্গে ফোনে কথা বলছিলেন শ্বেতা নামে এক যুবতী। সেই সময়ে বেশ কিছু অন্তরঙ্গ কথাবার্তাও বলে শ্বেতা। ঘটনাচক্রে সেই কথা শুনতে পাচ্ছিলেন মিটিংয়ে থাকা ১১১জনই। তাদের মধ্যে কেউ একজন সেই কথা রেকর্ড করে ইন্টারনেটে ছড়িয়ে দেন। তারপরেই গোটা ইন্টারনেটে কার্যত ঝড় তুলে দেয় শ্বেতার সেই অডিও ক্লিপ। তৈরি হয় বিভিন্ন মিম। যা এখনও ভাইরাল বলা চলে। অডিও কল অন করে ভুগেছে শ্বেতা, এখন ভিডিও কল অন করে বিপাকে পড়লেন এই ব্যক্তি।

আরও পড়ুন: OMG! সন্তান হতেই প্রেমিকাকে ফেলে শাশুড়ির সঙ্গে পালালেন যুবক!