Site icon The News Nest

YouTuber MrBeast: ভাইরাল ‘স্টান্ট’! টানা ১ সপ্তাহ মাটির তলায় কফিনবন্দি ইউটিউবার

MrBeast

আসল নাম জিমি ডোনাল্ডসন। তবে সোশ্যাল মিডিয়া তাঁকে মিস্টার বিস্ট নামেই চেনে। সমাজমাধ্যমে তাঁর কোটি কোটি ফলোয়ার। তাঁদের জন্য ‘কন্টেন্ট’ তৈরি করাই তাঁর পেশা। আর সেসব কন্টেন্ট মানেই বিভিন্ন দুঃসাহসিক স্টান্ট। এমন সব কাজ করেন তিনি, যা আপলোড করা মাত্রই লক্ষ লক্ষ ভিউ হয়ে যায়। সেই ভিউয়ের জন্য নিজেকে বিপদে ফেলতেও দ্বিধাবোধ করেন না জিমি। সম্প্রতি তাঁর তেমনই একটি স্টান্টের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে মাটির তলায় কফিনবন্দি হয়ে টানা ৭ দিন কাটিয়েছেন মিস্টার বিস্ট।

প্রশ্ন হল, তার পরেও জীবিত থাকলেন কীভাবে?  ঝুঁকিবহুল স্টান্টের আগে যাবতীয় প্রস্তুতি নিয়েছিলেন মিস্টার বিস্ট। যদিও তাঁর কফিনের উপরে ২০ হাজার পাউন্ড মাটি ঢালা হয়েছিল, তথাপি কফিনের ভিতরটি শীতাতপ নিয়ন্ত্রিত। এছাড়াও কফিনের ভিতর শুকনো ও পানীয় নিয়ে গিয়েছিলেন। যাতে করে এই স্টান্ট কোনও বিপর্যয় ডেকে না আনে সেই ব্যবস্থা করা হয়েছিল। মিস্টার বিস্টের সঙ্গে ছিল একটি ওয়াকিটকিও। সেটির মাধ্যমে তাঁর সঙ্গে ৭ দিন ধরে যোগাযোগ রাখছিল উদ্ধারকারীরা। এছাড়াও কফিনে লাগানো ছিল ক্যামেরা ও রেকর্ডার।

তবে জিমি যতই বিপদ নিয়ে খেলতে ভালবাসুন না কেন, এমন স্টান্ট মোটেই আরামদায়ক হয়নি তাঁর জন্য। তিনি জানিয়েছেন, নিরাপত্তা সংক্রান্ত সমস্ত পদক্ষেপ সত্ত্বেও এই এক সপ্তাহ শান্তিতে ঘুমোতে পারেননি তিনি। একাধিকবার কেঁদে ফেলেছেন তিনি। এমনকী, যখন কফিনটি মাটির তলা থেকে ৭ দিন পর বের করে আনা হয়, তখনও কান্নায় ভেঙে পড়তে দেখা যায় এই ইউটিউবারকে।

এই প্রথমবার নয়, এর আগে ২০২১ সালে ৫০ ঘণ্টার জন্য মাটির তলায় বন্দি থাকার স্টান্ট করেছিলেন তিনি। তবে এবারে নিজের রেকর্ড তিনি নিজেই ভেঙেছেন। সেই সঙ্গে একথাও জানিয়েছেন, তিনি মানসিকভাবে বিপর্যস্ত। অনুরাগীদের উদ্দেশে বার্তা দিয়েছেন, তাঁরা যেন কেউ বাড়িতে এমন স্টান্ট না করেন।

ফোর্বস পত্রিকা অনুযায়ী, জিমি এই মুহূর্তে ইউটিউবারদের মধ্যে সবচেয়ে বেশি টাকা রোজগার করেন। প্রতি মাসে সোশ্যাল মিডিয়া কন্টেন্ট থেকে তাঁর আয় ৫০ লক্ষ টাকা।

Exit mobile version