কেমন হল ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়া রায়ের উচ্চ-মাধ্যমিকের রেজাল্ট? কেমনই ফল করলেন ‘আলো’

একদিকে ‘করুণাময়ী রানী রাসমণি’র শ্যুটিং, তারই মাঝে জোর কদমে পড়াশোনা চালিয়ে গিয়েছেন আমাদের সকলের প্রিয় ‘রানি মা’। কার কথা বলছি নিশ্চয় বুঝতে পারছেন। হ্যাঁ, ‘রানী রাসমণি’র অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ও এবছর উচ্চ-মাধ্যমিক দিয়েছিলেন। শুক্রবারই উচ্চ-মাধ্যমিক পরীক্ষার ফলপ্রকাশ করা হয়েছে।

ফল কেমন হবে তা নিয়ে বুকে ছিল দুরুদুরু ভয়। তবে রেজাল্ট বেরোতে দেখা গেল ফাটিয়ে দিয়েছেন তিনি। অভাবনীয় ফল করেছেন দিতিপ্রিয়া। শুক্রবার প্রকাশিত হয়েছে উচ্চ মাধ্যমিক ২০২০-র ফল। তাতে দেখা যাচ্ছে ৮২.৪ শতাংশ নম্বর পেয়ে সসম্মানে উত্তীর্ণ হয়েছেন রানিমা। সঙ্গে তিনটি বিষয়ে লেটার পেয়েছেন তিনি। লেটার পেয়েছেন ইংরাজি, শিক্ষাবিজ্ঞান ও সংগীতে।

আরও পড়ুন: সাইবার জগতে অ্যাসিড অ্যাটাক-ধর্ষণের হুমকি! পুলিশের দ্বারস্থ হলেন স্বস্তিকা, দিলেন কড়া বার্তা

নিজের এই ফলে স্বাভাবিক ভাবেই খুশি দিতিপ্রিয়া। আনন্দ তিনি ভাগ করে নিয়েছেন পরিবার ও বন্ধুদের সঙ্গে। জানিয়েছেন, এমন ফল হবে আশা করিনি। মা সব কিছু গুছিয়ে দিত বলেই এই ফল হয়েছে। পরবর্তীকালে সোশিওলজি কিংবা ইংরাজি নিয়ে পড়াশোনা করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। দিতিপ্রিয়া সবথেকে বেশি নম্বর পেয়েছেন এডুকেশনে। তাঁর প্রাপ্ত নম্বর ৯৩। আর সবথকে কম নম্বর পেয়েছেন ইতিহাসে। তাঁর প্রাপ্ত নম্বর ৭০।পাঠভবনের ছাত্রী দিতিপ্রিয়ার উচ্চ মাধ্যমিক পরীক্ষা সিট পড়েছিল বালিগঞ্জ বালিগঞ্জ বি এস এস স্কুলে।

অন্যদিকে, দিতিপ্রিয়ার মতোই সাফল্যের সঙ্গে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন অপর এক ধারাবাহিক ‘আলো ছায়া’র লিড নায়িকা দেবাদৃতা বসু।। নায়িকা জানিয়েছেন, তাঁর প্রাপ্ত নম্বর সত্তর শতাংশ। নিজের রেজাল্টে খুশি অভিনেত্রী।বেজায় খুশি তাঁর পরিবারও। তিনি জানালেন, ‘আমার মার্কসে সবাই সন্তুষ্ট। আমি যে হেকটিক শেডিউলে পরীক্ষা দিয়েছি, তাতে আমাকে খুব কষ্ট করতে হয়েছে তাই আমি সেভেন্টি পার্সেন্ট মার্কস পেয়ে খুব খুশি’। ভবিষ্যতে কোন বিষয় নিয়ে পড়াশোনা করবেন সে ব্যাপারে এখনও কিছু ঠিক করেননি দেবাদৃতা। তবে শ্যুটিং সামলেও পড়াশোনা চালিয়ে যাবেন ছোটপর্দার এই মিষ্টি মুখের নায়িকা।

আরও পড়ুন: শারীরিক অবস্থার অবনতি! এবার নানাবতী হাসপাতালে ভর্তি ঐশ্বর্য-আরাধ্যাও!