করোনার মোকাবিলায় ১ কোটি অনুদান দিলেন ভিকি, পাশে দাঁড়ালেন সারা-আলিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ভারতে দ্রুত হারে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা. এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দেশের স্বাস্থ্য ব্যবস্থা আরও উন্নত করার দিকে নজর দিয়েছে কেন্দ্র সরকার। দেশের প্রতিটি হাসপাতালে আইসোলেশন বিভাগ তৈরির চেষ্টা করা হচ্ছে। জায়গায় জায়গায় তৈরি হচ্ছে কোয়ারেন্টাইন সেন্টার। করোনা মোকাবিলায় তৈরি হয়েছে ত্রাণ তহবিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনসাধারণের কাছে আবেদন করেছেন সাধ্যমতো যেন ত্রাণ তহবিলে দান করে তারা।

নিজেদের সামাজিক দায়িত্ব সম্পর্কে সচেতন তারকারা এই কঠিন পরিস্থিতিতে দেশের দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াচ্ছেন। তহবিলে ইতিমধ্যেই ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। প্রভাস দিয়েছেন ৪ কোটি টাকা। পুরসভার কর্মীদের মাস্ক কিনে দিয়ে সাহায্য করেছেন হৃতিক রোশন। এছাড়াও বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান, কৃতি স্যাননের মতো অনেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এই তালিকায় এবার যুক্ত হল বলিউডের ইয়ং ব্রিগেডের অন্যতম তারকা ভিকি কৌশল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রিলিফ ফান্ডে এক কোটি টাকার অনুদান দিলেন ভিকি।

https://www.instagram.com/p/B-YxfzNJMl5/

ইনস্টাগ্রামের দেওয়ালে উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক খ্যাত অভিনেতা লেখেন, আমি সৌভাগ্যবান যে আমার প্রিয়জনদের মাঝে আরামে ঘরের ভিতর বসে রয়েছি কিন্তু অনেকেই রয়েছেন যাঁরা এতটা ভাগ্যবান নন। এই সংকটের সময়ে আমি বিনম্রভাবে প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ড এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে ১ কোটি টাকার অনুদান দেওয়ার কথা জানাচ্ছি। এই কঠিন পরিস্থিতিতে আমরা সবাই একসঙ্গে লড়ব এবং জিতব। আসুন আমরা সবাই মিলে একটা স্বাস্থ্যবান এবং শক্তিশালী ভবিষ্যতের দিকে পা বাড়াই’।

করোনা সংকটে দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট এবং সারা আলি খানও। তবে কত টাকার অনুদান দিয়েছেন আলিয়া এবং সারা-তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেননি এই দুই বলিউড সুন্দরী।

alia bhatt I5lJm32

মহেশ ভাট কন্যা ইনস্টাগ্রামে লেখেন,’এটা একটা কঠিন পরিস্থিতি। আমরা যখন ঘরবন্দি আছি তখন কেন্দ্র এবং রাজ্য সরকার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে covid-19 এর সঙ্গে মোকাবিলা করতে। আমি কুর্নিশ জানাই সেই সকল মানুষকে যারা আমাদের সুরক্ষিত রাখতে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছে। আমিও কেন্দ্র ও রাজ্যের প্রতি আমার সমর্থনের ক্ষুদ্র প্রয়াস হিসাবে প্রধানমন্ত্রী রিলিফ ফান্ড ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে অনুদান দেওয়ার আবেদন জানাচ্ছি’।

https://www.instagram.com/p/B-YyrSMpOWt/

সারা আলি খানও অনুদান দেওয়ার কথা ইনস্টাগ্রামের দেওয়ালে নিশ্চিত করে লেখেন,‘… আমি সকল মানুষের কাছে প্রার্থনা করছি নিজেদের সাধ্যমতো দেশের অনান্য মানুষের পাশে দাঁড়াতে। প্রত্যেকটি অনুদানের মূল্য রয়েছে, সহায়তাই হল এই মহামারীর সঙ্গে মোকাবিলার একমাত্র রাস্তা’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest