Site icon The News Nest

বাইক চালিয়ে এসে শিশুকে নিয়ে পালানোর চেষ্টা বাঁদরের, দেখুন রোমহর্ষক ভিডিও!

ওয়েব ডেস্ক: এক বাঁদরের (Monkey) বিচিত্র বাঁদরামির ভিডিও (Monkey Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। খেলনা বাইক সদৃশ বাই সাইকেল চেপে এসে এক বাঁদর যেভাবে এক শিশুকে চুরি করতে উদ্যত হয়েছিল তা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, পাড়ার একটি গলির এক সিঁড়িতে তিন-চারটি শিশু বসে রয়েছে। আর দূর থেকে এক বাঁদর একটি ছোট খেলনা মোটরসাইকেল নিয়ে সেদিকে এগিয়ে আসছে। শিশুগুলির কাছে এসেই বাইকটি ফেলে দিয়ে এক শিশুকে রাস্তায় ফেলে জামা ধরে টানতে শুরু করে। টেনে হিঁচড়ে বেশ কিছুটা নিয়েও চলে যায়।

আরও পড়ুন: লকডাউনেও খুশির জোয়ার! মা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

https://twitter.com/RexChapman/status/1257108668492984321

সেই মুহূর্তে শিশুটিকে উদ্ধার করার জন্য কাছেপিঠে কেউ ছিলেন না। বাঁদরটির এমন কান্ড দেখে দূরে থেকে এক ব্যক্তি সেদিকে ছুটে আসতেই সে শিশুটিকে ছেড়ে দিয়ে পালায়। শিশুটি রাস্তা থেকে উঠে কাঁদতে কাঁদতে পালিয়ে আসে।

এই বাঁদরটিকে সম্ভবত এক ব্যক্তি খেলা দেখানোর জন্য প্রশিক্ষণ দিচ্ছিলেন। কারণ যে দিক থেকে সে বাইক নিয়ে যাত্রা শুরু করে, সেখানে সাদা টি-শার্ট পরা এক ব্যক্তিকে হাত নেড়ে এগিয়ে যাওয়ার জন্য ইশারা করতে দেখা যায় বাঁদরটির প্রতি। কিন্তু বাঁদরটি যে শিশুটিকে এভাবে টেনে আনবে সেটা সম্ভবত কেউ ধরণা করতে পারেননি।

আরও পড়ুন: কোমরের ভাঁজেই ঝড় উঠল নেটদুনিয়ায়, মুহূর্তে ভাইরাল মনামীর এই নাচ…

Exit mobile version