শুধুমাত্র এই শর্তেই নিজের বায়োপিকে অভিনয় করতে রাজি, স্পষ্ট করে দিলেন বিরাট

ওয়েব ডেস্ক: তিনি বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। অনেকের মতেই তিনি তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বীদের থেকে কয়েক পা এগিয়েই রয়েছেন। কথা হচ্ছে বিরাট কোহলির। একদিকে যেমন তাঁর ক্ষুরধার ব্যাটিংয়ে কুপোকাত বিপক্ষের বোলাররা,তেমনই বিরাটের হ্যান্ডসাম লুকস নিয়েও কম চর্চা হয় না। বহু বিজ্ঞাপনী প্রচারে নজর কেড়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। তবে কি নিজের বায়োপিকে অভিনয় করবেন বিরাট কোহলি? 

ক্রীড়াবিদদের বায়োপিক বলিউডে এখন ট্রেন্ড দাঁড়িয়েছে। ভারত অধিনায়ক বিরাট কোহলির বায়োপিক থেকেই নিশ্চয়ই পরিচালক- প্রয়োজকদের ভাবনা চিন্তায় ঢুকে পড়েছে! নিজের বায়োপিকে বিরাট কোহলি নিজেই শর্তসাপেক্ষে অভিনয় করতে রাজি।বিরাট জানালেন, বায়োপিকে নায়িকা হতে হবে অনুষ্কা শর্মাকেই। তবেই তিনি রিয়েল লাইফ রিল লাইফ—এ তুলে আনতে রাজি।

আরও পড়ুন: দর্শকের অভাব ঢাকতে গ্যালারিতে ‘অশালীন আয়োজন’, বিতর্কের মুখে ফুটবল ক্লাব

রবিবার ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর সঙ্গে লাইভ আড্ডায় এই মিলিয়ন ডলার প্রশ্নের উত্তর দিলেন বিরাট। বললেন তিনি একটা শর্তেই নিজেরা বায়োপিকে অভিনয় করতে রাজি। যদি অনুষ্কা তাঁর সঙ্গে অভিনয়ে রাজি হন।  বিরাট বলেন, ‘যদি অনুষ্কা রাজি থাকে তাহলে আমি অবশ্যই রাজি আছি নিজের বায়োপিকে অভিনয় করতে তবে আমি অভিনয় করতে পারি সেই ভুল ধারণা আগেই মুছে ফেলতে হবে মাথা থেকে। বলছি আমি কিন্তু ফুটবলও খেলতে পারি,তা আমাকে কি তুমি ISL-এ সুযোগ দেবে?

বলিউড অভিনেত্রী অনুষ্কার সঙ্গে দেখা হওয়াটা তার জীবনের অন্যতম টার্নিং পয়েন্ট বলে মেনে নিচ্ছেন কোহলি। তারকা ব্যাটসম্যান স্বীকার করে নেন, অনুষ্কার সঙ্গে দেখা হওয়ার আগে তিনি শুধু নিজেকে নিয়েই ভাবতেন। কিন্তু অনুষ্কার সঙ্গে নিয়মিত কথা বলার পর ভুল ভাঙে তাঁর। তিনি বুঝতে পারেন, অপরের কথাও ভাবা উচিত।


আজহারুদ্দিন থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি, বহু তারকা ক্রিকেটারের বায়োপিক ইতিমধ্যে মুক্তি পেয়েছে। বহু অজানা কথাও উঠে এসেছে সেখানে। তবে ধোনি বা আজহার, কেউই নিজে অভিনয় করেননি। কোহলি নিজের বায়োপিকে নিজেই অভিনয় করলে ব্যাপারটা সত্যিই রোমাঞ্চকর হবে, তাই না!

বিরাট অবশ্য বলেছেন , যদিও আমার মনে হয় নিজের বায়োপিকটা আমি উতরে দিতে পারব।কারণ নিজেকে পর্দায় ফুটিয়ে তোলা বোধহয় খুব বেশি মুশকিল হবে না। যদি আমার থেকে সেটা কেউ ভালো করে তাহলে আমি একদম ‘বেকার আদমি’ হবে যাব। অনেকে ভাবে আমি অনেক বিজ্ঞাপন করেছি তাহলে বোধহয় অভিনয়টাও পারব।কিন্তু সেটা নয়। অভিনয় একটা শিল্প,আমি শিল্পী নই..একজন পেশাদার ক্রিকেটার।

আরও পড়ুন: India vs Sri Lanka সিরিজে রাজি BCCI, জুলাইতেই বাইশ গজে টিম ইন্ডিয়া?

Gmail 2