BJP state president Sukant Majumder Corona-infected

করোনা আক্রান্ত BJP রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রয়েছে জ্বর-সর্দির মতো উপসর্গ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা (Corona) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বিজেপির রাজ্য সভাপতি। ঢাকুরিয়া আমরি-র (AMRI) আইসোলেশন কেবিনে রাখা হয়েছে সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar)। তাঁর সামান্য জ্বর ও সর্দির মতো উপসর্গ রয়েছে। সূত্র মারফত জানা যাচ্ছে, তাঁর নমুনা আরটিপিসিআর পরীক্ষার (RTPCR Test) জন্য পাঠানো হয়েছে। বিজেপি নেতার শরীরে অক্সিজেনের মাত্রা স্বাভাবিক রয়েছে।

নতুন বছরের গোড়া থেকেই রাজ্যে ঊর্ধ্বমুখী সংক্রমণ। হু হু করে বাড়ছে অ্যাকটিভ রোগীর সংখ্যা। পজিটিভিটি রেট ৩৩ শতাংশের বেশি। করোনার (Coronavirus) কবলে পড়েছেন একাধিক বিজেপি নেতা। অভিনেতা রুদ্রনীল ঘোষও মারণ ভাইরাসে আক্রান্ত।

তবে এসবের মধ্যেই দলীয় কর্মসূচি চালিয়ে যাচ্ছিলেন সুকান্ত। কিন্তু রেহাই মিলল না। এদিন সন্ধে ৭টা নাগাদ ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। জ্বর, সর্দি-কাশি থাকায় প্রথমেই ব়্যাপিড টেস্ট হয় তাঁর। রিপোর্ট পজিটিভ আসায় হাসপাতালের একটি কেবিনে আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে।

গত মাসেই তাঁর মেয়ে অসুস্থ হওয়ায় হাসপাতালে ভরতি করা হয়েছিল। হঠাৎই কাঁদতে কাঁদতে বাড়িতে জ্ঞান হারায় সে। তড়িঘড়ি বালুরঘাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে (Balurghat District & Super speciality Hospital) ভরতি করা হয় তাকে। শুরু হয় চিকিৎসা। বেশ কয়েকঘণ্টা পর জ্ঞান ফেরে খুদের। হাসপাতালের পর্যবেক্ষণে থাকার পর পরের দিন ছুটি পায় সে। তারঁ মেয়ের নার্ভের সমস্যা রয়েছে বলেও জানা গিয়েছিল। তবে মেয়ে সুস্থ হতেই কাজে মন দেন রাজ্য বিজেপির সভাপতি।

রাজ্যজুড়ে ভয়াবহ করোনা সংক্রমণ। শীর্ষে কলকাতা (Kolkata)। নাগরিকদের সচেতন করতে এবার পথে নামল পুজো কমিটি। রবিবার মাস্ক বিলির পাশাপাশি মাইকে প্রচার চালানো হয় শোভাবাজারের জগৎ মুখার্জি পার্ক পুজো কমিটির পক্ষ থেকে।

এদিকে, ভোটমুখী পাঁচ রাজ্যে টিকার সার্টিফিকেটে থাকবে না প্রধানমন্ত্রীর (Narendra Modi) ছবি। নির্বাচনী আচরণবিধি অনুযায়ী এই পদক্ষেপ। কোউইন অ্যাপে জরুরি পরিবর্তন করেছে কেন্দ্রীয় সরকার। সার্টিফিকেট ডাউনলোড করলে সেখানে থাকবে না নরেন্দ্র মোদির ছবি। গতকালই পাঁচ রাজ্যের নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ করে নির্বাচন কমিশন।

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest