পেট্রোল পাম্পে পেট্রোলের সঙ্গে মিশছে কেরোসিন! অভিযোগে উত্তাল ডায়মন্ড হারবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পেট্রোলের সঙ্গে মেশানো হয়েছে কেরোসিন (Petrol mixed with kerosene)! এবং সেই মিশেল পেট্রোল পাম্প থেকে গাড়িতে দেওয়া হচ্ছে৷ এমন গুরুতর অভিযোগ উঠেছে ডায়মন্ড হারবারের একটি পেট্রোল পাম্পের বিরুদ্ধে৷ ডায়মন্ড হারবারের (Daimond Harbour Petrol Pump) অন্যতম একটি পাম্প হল ভেদু বাবুর পেট্রোল পাম্প (bhedu babu petrol pump)। সেখানে বেশকিছু বাইক আরোহী তেল নিতে আসেন। তারা ১০০ টাকার তেলও নেন। কিন্তু এরপরই তারা দাবি করেন যে, ওই পেট্রোলে মেশানো রয়েছে কেরোসিন তেল। যা নিয়ে উত্তেজনা সৃষ্টি হয় পাম্পের মধ্যেই।

আরও পড়ুন : সুপ্রিম নির্দেশ, ‘এক দেশ, এক রেশন কার্ড’ চালু করতে বাংলা পাবে আর একমাস সময়

পাম্প কর্তৃপক্ষের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়৷ এবং তারা তেল পরীক্ষার দাবিও জানান৷ সেই পরীক্ষার ফলে স্পষ্ট হয়ে যাবে পেট্রোলের সঙ্গে কেরোসিন মেশানো হয়েছে কিনা৷ ডায়মন্ডহারবার থানায় খবর দেয়া হলে ডায়মন্ড হারবার থানার পুলিশ পাম্পে এসে তেলর নমুনা সংগ্রহ করে নিয়ে যায়। পাশাপাশি যে সমস্ত যাত্রীরা অভিযোগ তুলেছিলেন পেট্রোলে কেরোসিন রয়েছে , তাদেরকেও থানায় ডেকে নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে দিন দিন বেড়ে চলেছে জ্বালানি তেলের দাম (Petrol price)৷ যা পরোক্ষভাবে সাধারণ মানুষের নিত্যদিনের জীবনে প্রভাব ফেলছে৷ বেড়েই চলেছে সব্জি-মাছ-মাংসের দাম৷ খুবই সমস্যায় পড়েছেন আম জনতা৷ আন্তর্জাতিক বাজারে লাগাতার বেড়ে চলেছে অপরিশোধিত তেলের (Crude oil price) দাম ৷ অপরিশোধিত তেলের দামের প্রভাব পড়ে দেশের বাজারে পেট্রোল ও ডিজেলের দামের উপরে ৷ একদিন অপরিবর্তিত থাকার পর মঙ্গলবার ফের দাম বাড়েছে পেট্রোল ও ডিজেলের ৷ সরকারি তেল সংস্থাগুলি পেট্রোলের দাম এদিন ২৯ পয়সা ও ডিজেলের দাম ২৪ পয়সা প্রতি লিটারে বৃদ্ধি করেছে ৷ এরপরে দিল্লিতে ১ লিটার পেট্রোলের দাম ৯৮.৮১ টাকা ও ডিজেলের দাম ৮৯.৯১ টাকা হয়ে গিয়েছে ৷ কলকাতায় জ্বালানি তেলের দাম ১০০ ছুঁই ছুঁই৷ মঙ্গলবার কলকাতায় পেট্রোলের দাম ৯৮.৬৪ টাকা, এবং ডিজেলের দাম ৯২.০৩ টাকা৷

আরও পড়ুন : Twitter India: বিকৃত মানচিত্রের জের, ট্যুইটার ইন্ডিয়ার প্রধানকে আটক করল উত্তরপ্রদেশ পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest