Site icon The News Nest

পূর্ব মেদিনীপুরে পুকুরে পড়ল যাত্রী বোঝাই বাস, উদ্ধারে পুলিশ

bus accidnet

সকালেই সাংঘাতিক অঘটন। হলদিয়ার (Haldia) ভবানীপুর থানা এলাকার চকদ্বীপা হাইস্কুলের কাছে পুকুরে উল্টে পড়ল যাত্রী বোঝাই বাস। হলদিয়ার বালুঘাটা থেকে কুকড়াহাটি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় বেসরকারি বাসটি। প্রায় সঙ্গে সঙ্গেই স্থানীয় বাসিন্দারাই উদ্ধারকার্যে হাত লাগান।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ভবানীপুর থানার পুলিশ। বেশ কয়েকজন যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন,  যাত্রী নামিয়ে ওই গাড়ির চালক গাড়িটাকে দাঁড় করিয়ে শৌচাগারে চলে যান। তারপরে কন্ডাক্টর গাড়ির বনেট খুলে মালপত্র বের করার চেষ্টা করে। তখনই গাড়ির হ্যান্ডব্রেক না মেরে রাখায় ওই মুহূর্তে গাড়ি নিউট্রাল হয়ে যায়। পিছন দিকে গড়াতে শুরু করে গাড়ির চাকা। সকালের ব্যস্ত সময়ে বাসস্ট্যান্ডে ছিলেন অনেকেই। তখনই অঘটন ঘটে যায়।

স্থানীয় সূত্রে খবর, বাসে অন্তত ৪০ থেকে ৫০ জন যাত্রী ছিলেন। সকাল সাড়ে ৮টা নাগাদ হলদিয়ার বালুঘাটা থেকে কুকড়াহাটি যাওয়ার পথে চকদ্বীপা হাইস্কুলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় বেসরকারি বাসটি। স্থানীয়দের আশঙ্কা, বাসটি যেভাবে পুকুরে পড়ে রয়েছে সেক্ষেত্রে একাধিক যাত্রী চাপা পড়তে পারে। স্থানীয় বাসিন্দা, ভবানীপুর থানার পুলিশের সঙ্গে তিনটি ক্রেন এসেছে যাত্রীদের উদ্ধার করতে। বাসটিকে টেনে তোলার চেষ্টা চলছে। বাস থেকে সাঁতরে বেরিয়ে আসতে দেখা যায় একাধিক যাত্রীকে। ভয়াবহ দুর্ঘটনায় আহত একাধিককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের সামনের কাচ ভেঙে উদ্ধারকাজ চলছে। ঘটনাস্থলে ভিড় জমেছে স্থানীয় বাসিন্দাদের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালেও,হতাহতের খবর মেলেনি।

 

Exit mobile version