A Skeleton Hanging From A Tree Was Recovered In Durgapur

Durgapur : গাছে ঝুলছে পচাগলা দেহ, ব্যাপক চাঞ্চল্য দুর্গাপুরের নিকটবর্তী কাঁকসায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গাছে ঝুলছে পচা গলা দেহ। শরীর থেকে খসে পড়ছে মাংস। আর তার ঠিক নিচেই পড়ে রয়েছে জুতো। পরনে রয়েছে লুঙ্গি আর জামা। দুর্গাপুরের কাঁকসার জাঠগেড়িয়ায় জঙ্গলে এমনই এক ব্যক্তির দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়(Dead body recover)। মঙ্গলবার এই মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে উঠে একাধিক প্রশ্ন। কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হল তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে জঙ্গলে এলাকার বেশ কয়েকজন মহিলা ছাতু কুড়োতে গিয়েছিলেন। তাঁরাই প্রথমে গাছের আড়াল থেকে অদ্ভুত কিছু দেখতে পান। বুঝতে না পেরে, কাছে যেতেই পচা গন্ধে তাঁরা কার্যত অসুস্থ হয়ে পড়েন। তাঁরা দেখেন গাছের ডালের সঙ্গে একটি দেহ ঝুলছে। শরীরের মাংস পচে খসে পড়ছে নীচে। এক পাশে চটি আরেক পাশে লুঙ্গি পড়ে রয়েছে।

তাঁদের চিৎকারেই স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। কঙ্কালসার দেহ উদ্ধারের খবর চাউর হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছয় কাঁকসা থানার পুলিশ। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। আত্মহত্যা নাকি খুন এর পিছনে কী রহস্য রয়েছে,তা নিয়েই সন্ধিহান তদন্তকারীরা। পুলিশ মনে করছে, এই মৃত্যু অনেক দিন আগের। তা না হলে শরীরে পচন ধরত না। যদি তা খুনই হয়, তাহলে এলাকাবাসীরা কেউ কেন আঁচ করতে পারেননি আগে কিছু। আগে ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। তারপরই ‘মোটিভ’ পরিষ্কার হবে। আশপাশের থানাগুলিকেও খবর দেওয়া হয়েছে, কোথাও কোনও নিখোঁজ ডায়েরি দায়ের হয়েছে কিনা।তবে ব্যক্তির মুখ দেখে কিছুই বোঝা যাচ্ছে না। শরীর থেকে মাংস খসে পড়ছে। দেখে মনে হয়েছে মৃত ব্যক্তি একজন পুরুষ ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest