Bangaon Blast: Bomb Blast At Bongaon A Boy Died

Bangaon Blast: শৌচালয়ে মারাত্মক বিস্ফোরণ, বোমা ফেটে বালকের মৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শৌচালয়ে বোমা ফেটে মৃত্যু হল এক কিশোরের। সোমবার সকালে বনগাঁর বকশিপল্লিতে এই দুর্ঘটনায় ১০ বছরের এক বালকের মৃত্যু হয়েছে। সকালে শৌচকর্ম করতে গিয়েছিল ওই কিশোর। শৌচাগারের ভিতরেই বোমা রাখা ছিল বলে অনুমান। বিস্ফোরণের পর ওই কিশোরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ।

পুলিশ এসে ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে। মজুত থাকা বোমা ফেটেই এই বিস্ফোরণ বলে প্রাথমিকভাবে সন্দেহ করছে পুলিশ। ওই শৌচালয়টি অত্যন্ত কম ব্যবহার করা হতো। সেই কারণে ওই জায়গাটিতেই বোমা মজুত করে রেখে দিতে পারে দুষ্কৃতীরা। এমনই সন্দেহ পুলিশের। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বিস্ফোরণে মৃত বালকের নাম রাজু রায়চৌধুরী। মৃত বালক, বনগাঁর সুভাষ পল্লির বাসিন্দা। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।স্থানীয়দের দাবি, যত দিন যাচ্ছে এলাকায় ক্রমশ সমাজবিরোধী কার্যকলাপ বাড়ছে। তা সত্ত্বেও স্থানীয় প্রশাসনের কোনও ভ্রূক্ষেপ নেই। আর প্রাণ দিয়ে তারই খেসারত দিল নাবালক।

এর আগেও রাজ্যের একাধিক জেলায় বোমা বিস্ফোরণে মৃত্যু-মিছিল দেখা গিয়েছে। সম্প্রতি পূর্ব মেদিনীপুরের এগরায় বেআইনি বাজি কারখানার বিস্ফোরণে ১১ জনের মৃত্যু হয়েছিল। তারই কয়েকদিনের মাথায় বীরভূমে বোমা ফেটে উড়ে গিয়েছিল তৃণমূলকর্মীর বাড়ির একাংশ। রাজ্যের একের পর এক জেলা থেকে মিলছে বোমা বিস্ফোরণের খবর। যা নিয়ে পঞ্চায়েত ভোটের আগে রাজনৈতিক উত্তেজনা বেড়েই চলেছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest