Bank fire after the CBI operation! search was going on in this branch in the case of Anubrata

সিবিআই অভিযানের পরই ব্যাংকে আগুন ! অনুব্রতর মামলায় এই শাখায় চলেছিল তল্লাশি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বোলপুরের বেসরকারি ব্যাঙ্কে ভয়াবহ আগুন। এই ব্যাঙ্কেই ২বার গিয়েছিল সিবিআই। শেষ পাওয়া খবর অনুযায়ী, ঘটনাস্থলে রয়েছে দমকলের ২ টি ইঞ্জিন। এই ব্যাঙ্কের ঠিক এই শাখাতেই দু’বার সিবিআই-এর তরফে তল্লাশি চালানো হয়েছিল। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। তবে তার থেকেও এলাকাবাসীর মনে তৈরি হয়েছে অন্য প্রশ্ন। আদৌ এই আগুন লাগার বিষয়টি কি নিতান্তই দুর্ঘটনা, নাকি এর পিছনে কোনও অভিসন্ধি কাজ করছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, বুধবার অন্য়ান্য দিনের মতোই কাজ হচ্ছিল এই ব্যাংকে ৷ বোলপুর শহরের প্রধান সড়কের পাশেই রয়েছে একটি ছোট দোতলা বাড়ি ৷ সেই বাড়ির দোতলাতেই রয়েছে সংশ্লিষ্ট ব্য়াংকের স্থানীয় শাখা ৷ এদিন বেলা ১১ টা ৪০ মিনিট নাগাদ হঠাৎই ব্যাংকের ভিতর ধোঁয়া দেখা যায় ৷ সঙ্গে সঙ্গে ব্যাংক খালি করে দেওয়া হয় ৷ কর্মী, আধিকারিক ও গ্রাহকদের দ্রুত সেখান থেকে বের করে আনা হয় ৷ খবর পাঠানো হয় দমকলে ৷ উল্লেখ্য, ব্যাংক থেকে দমকলের কার্যলয়ের দূরত্ব মাত্র কয়েক মিনিটের ৷ ফলে খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে পৌঁছে যান দমকলকর্মীরা ৷ প্রাথমিকভাবে পাঠানো হয় দুটি ইঞ্জিন ৷

বোলপুরে অ্যাক্সিস ব্যাঙ্কে অগ্নিকাণ্ড নিয়ে ফেসবুক পোস্ট করেছেন অনুপম হাজরা। ফেসবুকে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক লিখেছেন, কি মিষ্টি কাকতালীয় ব্যাপার! বোলপুরের যে ব্যাঙ্কে আজ আগুন লাগলো, সেই ব্যাঙ্কেই নাকি ইডির নজর ছিল। যেহেতু কেষ্টবাবুর বাড়ির সদস্য তথা ঘনিষ্ঠদের অ্যাকাউন্ট নাকি ওই ব্যাঙ্কে ছিল! তার মানে বীরভূমের আরও বেশ কয়েকটি ব্যাঙ্কে আগুন লাগতে পারে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest