Break Dance Ride : The young woman fell off the moving break dance swing

Break Dance Ride : চলন্ত ব্রেক ডান্স দোলনা থেকে ছিটকে পড়লেন যুবতী, তারপর…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইদের দিনে মেলায় ঘুরতে এসে ব্রেক ডান্সে চেপেছিলেন। সেই সময় চলন্ত অবস্থায় সেলফি তুলতে গিয়ে মর্মান্তিক মৃত্যু যুবতীর। ঘটনাটি ঘটেছে ভগবানগোলা থানার মহিষাস্থলী এলাকায়। মৃত যুবতীর নাম ভাবিয়া সুলতানা। ভগবানগোলা থানার পুলিশ গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে। কানাপুকুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় এবং পরে আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হলে রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। পুলিশ দেহ ময়না তদন্তের জন্য পাঠায়। ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

ভগবানগোলা থানার পুলিশ গুরুতর আহত অবস্থায় তড়িঘড়ি ওই যুবতীকে উদ্ধার করে কানাপুকুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় যুবতীর। আপাতত  প্রশাসনের তরফ থেকে বন্ধ করে দেওয়া হয়েছে মেলা। ইদের দিনে মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়ে পরিবারের লোকেরা। এলাকার বাসিন্দা একতার হোসেন বলেন, মেয়েটি ব্রেক ডান্সে উঠে সেলফি তুলছিল। আর তখনই এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও মেয়েটিকে বাঁচানো যায়নি।

ইদের নামাজ শেষ করে বান্ধবীদের সঙ্গে ভগবানগোলা থানার মহিষাস্থলী এলাকায় মেলায় এসেছিল ভাবিয়া। বন্ধুদের সঙ্গেই ব্রেক ডান্সে চেপেছিলেন। কিন্তু ব্রেক ডান্স ঘুরতে শুরু করলে চলন্ত অবস্থায় দাঁড়িয়ে সেলফি তুলতে যায় ওই যুবতী। আর তখনই চলন্ত ব্রেক ডান্স থেকে ছিটকে নীচে পড়ে যান।

খুশির দিনেও যে এমন বিপত্তি হবে কে জানত ? গোটা ঘটনায় সকলে শোকস্তব্ধ। পড়শিরা বলছেন, খুশির দিনেও যে মৃত্যু মেন্ করে ওঁৎ পেতে ছিল কে জানত ! ওদের পরিবারকে সনাতন দেওয়ার ভাষা নেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest