Central Minister Smriti Irani in West Bengal today, will go to Hooghly

বিজেপির রাজ্য নেতৃত্বের বৈঠকের মাঝেই বঙ্গে এলেন স্মৃতি ইরানি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবারও কলকাতায় বৈঠক বসছে বিজেপির বঙ্গ নেতৃত্ব । তারই মাঝে রাজ্যে এলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। আজ সকালেই কলকাতায় পৌঁছন স্মৃতি। বিমানবন্দরে নেমে তিনি সোজা চলে যান হুগলিতে।হুগলিতে তাঁর একাধিক দলীয় কর্মসূচি রয়েছে এ দিন। বিকেলে তিনি যাবেন শ্রীরামপুরে জগন্নাথ মন্দিরে। পরে উত্তরপাড়ায় জয় কৃষ্ণ লাইব্রেরীতে যাবেন তিনি। সেখানেই তিনি সাংবাদিক সম্মেলন করবেন বলে বিজেপির তরফে জানানো হয়েছে। পরে সাংবাদিকদের মুখোমুখিও হবেন তিনি। নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় নেতৃত্বের আনাগোনা বাড়ছে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আসন্ন পঞ্চায়েত ভোটের প্রস্তুতি কী ভাবে নেওয়া হবে তা নিয়ে বৈঠকে বসছেন বিজেপি-র রাজ্যস্তরের শীর্ষ নেতারা। কেন্দ্রীয় পর্যবেক্ষক ছাড়াও দলের বিধায়করাও উপস্থিত থাকছেন বৈঠকে। ভোটের রণকৌশল ঠিক করাই মূল উদ্দেশ্য। এরই মধ্যে রাজ্যে স্মৃতির সফর তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

নবান্ন অভিযানে আহতের দেখতে সম্প্রতি শহরে এসেছেন বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক সুনীল বনসল। রবিবার আহত কর্মীর বাড়িতেও যান তিনি। এ ছাড়া, সম্প্রতি শহরে আসে কেন্দ্রীয় প্রতিনিধি দল। নবান্ন অভিযান ঘিরে বিজেপির অভিযোগ সামনে আসার পর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা যে ‘ফ্যাক্ট ফাইন্ডিং’ কমিটি তৈরি করেছে, সেই কমিটির সদস্যরাও এসেছিলেন কলকাতায়।

এরই সমবায় কৃষি উন্নয়ন সমিতির ১২ টি আসনের মধ্যে ১১ টি নিজেদের দখলে রাখতে পেরেছে বিজেপি। আর তৃণমূলের ঝুলিতে মাত্র একটি আসন গিয়েছে।গেরুয়া শিবিরের বিজয়ী প্রার্থীদের অভিনন্দন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শুভেন্দু অধিকারী। তিনি লেখেন, “নন্দীগ্রাম ভেকুটিয়া সমবায় কৃষি উন্নয়ন সমিতির নির্বাচনে বিজয়ী বিজেপির নির্বাচিত প্রতিনিধি প্যানেল-এর প্রত্যেক প্রার্থী ও ভোটারদের আমি জাতীয়তাবাদী গৈরিক অভিনন্দন জানাই। এই জয় আগামী দিনে বৃহত্তর সাফল্যের পথকে আরও প্রশস্ত করবে।”

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest