Chiranjit Chakraborty express anxious about Partha Chatterjee Case

‘আমার বান্ধবীরাও এদিক-সেদিক ছড়িয়ে আছে, ভয় লাগে’, বললেন চিরঞ্জিৎ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পার্থ চট্টোপাধ্যায়কে শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলায় গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। সেই সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) এক বান্ধবীর খোঁজও মিলেছে। অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে নগদ ২২ কোটি টাকা। এই ঘটনায় এবার মুখ খুললেন তৃণমূলের বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী (chiranjit chakraborty)।

গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে রাজনীতির ময়দানের সম্পর্ক নতুন নয়। এর আগেও একাধিক রাজ্যে বিভিন্ন নেতা-মন্ত্রীর সঙ্গে নায়িকাদের সম্পর্কের কথা ফাঁস হয়েছে। অর্পিতা পার্থ ইস্যুকেও সেভাবেই দেখছে নেটপাড়ার একাংশ। কারণ, অর্পিতা মুখোপাধ্যায় ২০১৩ সালে অভিনয় ছাড়লেও জিৎ-স্বস্তিকার ‘পার্টনার’ ছবিতে কাজ করেছিলেন (Model Actress Arpita Mukherjee)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘মামা-ভাগ্নে’ ছবিতে ছিলেন। বাংলার পাশাপাশি ওড়িয়া এবং তামিল ছবিতেও সমানতালে কাজ করে গিয়েছেন। আর সেই অভিনেত্রীর ফ্ল্যাটে তল্লাশি চালিয়েই ২১ কোটি টাকা উদ্ধার করল ইডি। এবার সেই প্রসঙ্গেই টলিউডের (Tollywood) অভিভাবক হিসেবে বিস্ফোরক মন্তব্য করে বসলেন চিরঞ্জিত চক্রবর্তী (Chirajnit Chakraborty)।

চিরঞ্জিত রসিকতা করেই বলেন, “আমি খুব ভয়ে আছি। আমার অনেক বান্ধবী আছে, এদিক ওদিক ছড়িয়ে আছে!” এখানেই অবশ্য থামেননি টলিপাড়ার প্রবীণ অভিনেতা তথা বিধায়ক! বলেন, “আমার এখন একটাই চিন্তা যে তাদের বাড়িতে রেড হবে টাকা উদ্ধার হবে। এগুলো সব ভিন্ন ঘটনা। প্রমাণিত না হলে কিছুই করা যাবে না। এমনকি কিছু বলাও উচিত নয়। পার্টি এখনও পার্থ চট্টোপাধ্যায়কে মহাসচিব পদে বহাল রেখেছে। সুতরাং সবকিছুই প্রমাণের ওপর।”

শুক্রবার সকাল থেকে টানা ২৬ ঘণ্টা পার্থ চট্টোপাধ্যায়কে তাঁর নাকতলার বাড়িতে জেরা করেছে ইডি। তারপর শনিবার সকালেই মন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। শারীরিক অসুস্থার কারণে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। ইডি তাতে আপত্তি তোলে। কলকাতা হাইকোর্টের নির্দেশে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয়েছে ভুবনেশ্বর এইমস হাসপাতালে। সেখানেই মেডিক্যাল পরীক্ষা হবে তাঁর।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest