Site icon The News Nest

Condom : বিজেপির পতাকায় কন্ডোম! জলপাইগুড়িতে তুলকালাম

condom BJP

বিজেপির দলীয় পতাকায় কন্ডোম। ঘটনায় অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির শিকারপুর চা বাগানের ডিপোলাইনে। ইতিমধ্যেই ১৮/৫১ বুথের ডিপোলাইনের বিজেপি প্রার্থী অলকা কুজুর বেলাকোবা ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছেন। ঘটনাস্থলে গিয়ে পতাকাটি উদ্ধার করেছে পুলিশ। ঘটনার জেরে এলাকার রাজনীতিতে ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য।যদিও এই অভিযোগ সরাসরি অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। তবে এই ঘটনায় জলপাইগুড়ির রাজগঞ্জে চর্চা তুঙ্গে।

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে কেউ বা কারা বিজেপির দলীয় পতাকায় একটি কন্ডোম ঝুলিয়ে দেয়। আর তা দেখতে পান জলপাইগুড়ির স্থানীয় বাসিন্দারা। তখন এমন কুরুচিপূর্ণ ঘটনার খবর দেওয়া হয় বিজেপি প্রার্থী অলোকা কুজুরকে। তিনি বিষয়টি দেখার পর দলীয় নেতৃত্বকে খবর দেন। গোটা এলাকায় যখন শোরগোল পড়ে গিয়েছে তখন সেখানে ছুটে আসেন বিজেপি কিষাণ মোর্চার জেলা সভাপতি নকুল দাস। তৎক্ষণাৎ ছবি তুলে তিনি এই ঘটনা সম্পর্কে পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে বিজেপির পতাকা সেখান থেকে নিয়ে যায়। তারপরে লিখিত অভিযোগ দায়ের করা হয় বিজেপির পক্ষ থেকে।

তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি নারায়ণ বসাক বলেন, এই জাতীয় কাজ অত্যন্ত নিন্দনীয়। তৃণমূল এর সঙ্গে জড়িত নয়।
তবে সে কথা মানতে নারাজ গেরুয়া শিবির। বিজেপি কিষাণ মোর্চার জেলা সভাপতি নকুল দাস বলেন, ‘এই জাতীয় ঘটনা তৃণমূলের পক্ষেই সম্ভব। কারণ, তৃনমূলের যুব নেত্রী সায়নী ঘোষ শিবলিঙ্গে কন্ডোম পরিয়ে দেওয়ার মত কাণ্ড করেছিলেন। তাই ওরাই এমন কাজ করেছে বলে বিশ্বাস করি। আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ করছি। পুলিশকে উপযুক্ত তদন্তের দাবি জানিয়েছি।’

 

Exit mobile version