রাজ্যে ৫০ হাজারের নীচে নামল করোনার অ্যাক্টিভ কেস, শনিবার মৃত্যু হল ১১৮ জনের

এদিন রাজ্য প্রায় ৭২.৫ হাজার করোনার নমুনা পরীক্ষা হয়েছে। তার মধ্যে ৭,৬৮২ জনের দেহে সংক্রমণ ধরা পড়েছে। একমাত্র উত্তর ২৪ পরগনাতেই এখনো সংক্রমণ চার সংখ্যায়। বাকি সমস্ত জেলা দুই বা তিন সংখ্যায় নেমেছে সংক্রমণ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রত্যাশা মতোই পশ্চিমবঙ্গে আরও কমল করোনা সংক্রমণ। শনিবারের বুলেটিন অনুসারে রাজ্যে এদিন করোনা আক্রান্তের সংখ্যা ৭,৬৮২। উল্লেখযোগ্যভাবে এদিন ৫০ হাজারের নীচে নামল অ্যাক্টিভ কেস। মৃত্যু হল ১১৮ জনের।

এদিন রাজ্য প্রায় ৭২.৫ হাজার করোনার নমুনা পরীক্ষা হয়েছে। তার মধ্যে ৭,৬৮২ জনের দেহে সংক্রমণ ধরা পড়েছে। একমাত্র উত্তর ২৪ পরগনাতেই এখনো সংক্রমণ চার সংখ্যায়। বাকি সমস্ত জেলা দুই বা তিন সংখ্যায় নেমেছে সংক্রমণ। উত্তর ২৪ পরগনায় এদিন ১,৬৬৪ জনের দেহে করোনা মিলেছে। কলকাতায় আক্রান্ত ৭৯৬ জন। সব মিলিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪,১৯,১৩০।

আরও পড়ুন : ছন্নছাড়া সংগঠন নিয়ে বেসামাল বিজেপি, হুগলিতে লকেট-সুবীর সঙ্ঘাতেই ঘেরাও দিলীপ

এদিন রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় মৃত্যু হয়েছে ১১৮ জনের। তার মধ্যে ২৮ জন উত্তর ২৪ পরগনা, ২৩ জন কলকাতা ও ১১ জন দক্ষিণ ২৪ পরগনায় মারা গিয়েছেন। হাওড়া ও হুগলিতে যথাক্রমে ৬ জন ও ৫ জনের মৃত্যু হয়েছে। নদিয়ায় মৃত্যু হয়েছে ১৩ জনের। জলপাইগুড়িতে মৃত্যু হয়েছে ১২ জনের।

নতুন রেকর্ড না হলেও এদিনও উল্লেখযোগ্য ভাবে কমেছে অ্যাক্টিভ কেস। রাজ্যে মোট ৮,৫৮২টি অ্যাক্টিভ কেস কমেছে শনিবার। যার ফলে মোট অ্যাক্টিভ কেসের সংখ্যা হয়েছে ৪৪,৪৪১। গত ১৬ এপ্রিলের পর সর্বনিম্ন স্তরে নামল অ্যাক্টিভ কেস। রাজ্যে সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৫.৭৩ শতাংশ।

আরও পড়ুন : করোনা আক্রান্ত হয়ে প্রয়াত আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল’ ছবির সহ অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest