দেবাঞ্জনের দেহরক্ষীর সঙ্গে ধনখড়ের যোগ! ছবি প্রকাশ করল তৃণমূল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্যপালের জগদীপ ধনখড়ের বিরুদ্ধে একগুচ্ছ নতুন অভিযোগ নিয়ে হাজির হল তৃণমূল। বৃহস্পতিবার দুপুরে তৃণমূল ভবনে এক সাংবাদিক বৈঠকে দলের সাংসদ সুখেন্দুশেখর রায় দেবাঞ্জন কাণ্ড থেকে হাওয়ালায় ফের এবার রাজ্যপালকে জড়ানোর চেষ্টা করেন। ছবি ও নথি দেখিয়ে প্রমাণ করার চেষ্টা করেন, দুর্নীতির সঙ্গে যুক্ত রাজ্যপাল।

ছবি প্রকাশ করে সুখেন্দুশেখর বলেন, দেবাঞ্জনের দেহরক্ষী অরবিন্দ বৈদ্যের সঙ্গে বহু দিন ধরেই ধনখড়ের যোগাযোগ ছিল। তিনি প্রথম যে ছবিটি সামনে আনেন, তাতে অরবিন্দকে দেবাঞ্জনের পিছনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ঠিক তার পরের ছবিতেই দেখা গিয়েছে, রাজ্যপালের পরিবারের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ওই ব্যক্তি। তৃণমূল মুখপাত্র বলেন, ‘‘শোনা গিয়েছে, এই দেহরক্ষীর মাধ্যমেই নাকি বিশেষ বিশেষ ব্যক্তিদের বাড়িতে খাম, উপহার পৌঁছে যেত।’’

আরও পড়ুন: Narada Case: সুপ্রিম নির্দেশ মেনে মমতা ও মলয়ের হলফনামা জমা নিল কলকাতা হাই কোর্ট

এর পর হাওয়ালাকাণ্ডের কাণ্ডারির মৃত্যুতে সংবাদপত্রে প্রকাশিত একটি শোকবার্তার ছবি দেখান তিনি। সঙ্গে জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক বৈঠকের পরদিনই মৃত্যু হয়েছে সুরেন্দ্র জৈনের। বিষয়টি কি কাকতালীয়? এরও তদন্তের প্রয়োজন রয়েছে বলে মন্তব্য করেন তিনি। সঙ্গে একাধিক নথি দেখিয়ে সুখেন্দুশেষরবাবু দাবি করেন, জগদীপ ধনখড় নামধারী এক ব্যক্তি ১৯৯১ সালে হাওয়ালাকাণ্ডে ১২ লক্ষ টাকারও বেশি পেয়েছিলেন। তিনি কি আমাদের রাজ্যপাল জগদীপ ধনখড়? দুর্নীতিগ্রস্ত রাজ্যপালের অপসারণ চেয়ে তৃণমূল রাষ্ট্রপতির দ্বারস্থ হবে বলে জানিয়েছেন তিনি।

বুধবার জাল টিকা-কাণ্ড নিয়ে মমতা বলেছিলেন, ‘‘বিজেপি-র লোকজনের সঙ্গেও প্রতারকদের ছবি আছে হয়তো। খুঁজলেই পাওয়া যাবে। আগামী দিনে নিশ্চয়ই বেরোবে।’’ আর তার পরেই ছবি প্রকাশ করে দেবাঞ্জন-কাণ্ডে রাজ্যপালকেও জড়াল তৃণমূল।

আরও পড়ুন: আবহাওয়া বদলের ইঙ্গিত! প্রবল বৃষ্টির সতর্কতা কলকাতা-সহ একাধিক জেলায়, জারি লাল সর্তকতা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest