বউ খুঁজে দিতেই হবে,মগডালে মদ্যপ, পুলিশ পারেনি, নামাল মৌমাছি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের স্ত্রীকে খুঁজে পাচ্ছে না। বউকে ফিরিয়ে দেওয়ার দাবিতে গাছের মগডালে উঠে বসল যুবক। জানাল, বউকে খুঁজে না দিলে এই গাছ থেকে ঝাঁপ দেবে।

রানিগঞ্জের শিশুবাগান নজরুল মঞ্চ এলাকা। সোমবার সকালে স্থানীয়রা লক্ষ্য করেন এক যুবক মদ্যপ অবস্থায় মন্দির সংলগ্ন সুবিশাল বট গাছের মগডালে উঠে গিয়েছে। সেখানেই বসে আছে। আর নামতে চায় না সে। কারণ জানতে চাইলে ওই যুবক জানায় তার স্ত্রী পরিচারিকার কাজ করে। সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছে না। দ্রুত তার স্ত্রীকে ফিরিয়ে না দিলে এই গাছ থেকে ঝাঁপ দেবে সে। এই ঘটনার খবর পেয়ে রানিগঞ্জ থানার পুলিশ পৌঁছয়। যুবককে আশ্বস্ত করে গাছ থেকে নেমে আসার অনুরোধ করে পুলিশ। কিন্তু ওই যুবক নামতে রাজি হননি। মানিক রুইদাস নামক স্থানীয় ওই মদ্যপকে পুলিশের তরফ থেকে নানা প্রলোভন দেওয়া হয়। পুলিশের নরমে-গরমে ব্যবহার কোনও কাজই হয়নি।

আরও পড়ুন : ‘উত্তরবঙ্গকে কেন্দ্রশাসিত অঞ্চল করবে? বাংলাকে পরাধীন হতে দেব না’, হুঙ্কার মমতার

প্রায় এক ঘণ্টা ধরে ওই যুবককে গাছ থেকে নামানোর চেষ্টা করে গিয়েছে পুলিশ ও স্থানীয়রা। চরম উৎকণ্ঠায় গাছের নীচে তখন কার্যত জমায়েত শুরু হয়েছে। সবাই যখন হাল ছেড়ে দিয়ে জোর করে তাকে নামানোর চিন্তাভাবনা করছে, তখন হঠাৎই দেখা গেল সুড়সুড় করে গাছ থেকে নেমে আসছে ওই যুবক। সবার চোখ গেল গাছে থাকা বিশাল মৌচাকে। তাদের আক্রমণেই তড়িঘড়ি গাছ থেকে নেমে আসে ওই মদ্যপ। হাঁফ ছেড়ে বাঁচে পুলিশ।

তবে জানা গিয়েছে, মৌমাছির কামড়েই ওই যুবক বেশ জখম হয়েছে। পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। পাশাপাশি তার স্ত্রী সত্যিই নিখোঁজ কিনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন : BJP কার্যালয় থেকে ত্রাণ লুট-ভাঙচুর, পুলিশকে ঘিরে বিক্ষোভ, উত্তপ্ত খেজুরি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest