Site icon The News Nest

কেরলে বন্ধুদের হাতে খুন বাংলার শ্রমিক, দেহ মিলল বাথরুমের মেঝে খুঁড়ে

oshikul

কেরলে বন্ধুর হাতে খুন বাংলার পরিযায়ী শ্রমিক (Migrant Worker)। নিহতের নাম ওশিকুল ইসলাম। মুর্শিদাবাদের সাগরদিঘি ব্লকের বাসিন্দা। কেরালার কান্নুর জেলার ইরাক্কু থানার কুওব জংশন এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন তিনি। সেখানেই দুই বন্ধু গণেশ মণ্ডল ও পরেশ মণ্ডলের হাতে খুন হন।

৩২ বছর ওশিকুল কেরলে একটি নির্মীয়মান বাড়িতে কাজ করতেন। তাঁর সঙ্গেই থাকত গণেশ ও পরেশ। গত ২৮ জুন থেকে ওশিকুলের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। ইরাক্কু থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। এরপরই কাউকে কিছু না বলে এলাকা ছাড়ে গণেশ ও পরেশ মণ্ডল।

ঘটনার তদন্তে নেমে গণেশ ও পরেশের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে কেরল পুলিশ। গত মঙ্গলবার পরেশকে মুম্বই থেকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাকে কেরলে নিয়ে যাওয়া হয়। শুরু হয় জেরা। জেরায় বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। পরেশ জানায়, মাত্র ৩০ হাজার টাকার জন্য বন্ধুকে খুন করেছে সে ও গণেশ। শুধু তাই নয়, প্রমাণ লোপাট করার জন্য নির্মীয়মান বাড়ির বাথরুমের মেঝেতেই পুঁতে দিয়েছে ৩২ বছরের যুবকের দেহ।

পুলিশকে পরেশ জানিয়েছে, ব্যাংক থেকে ৩০ হাজার টাকা তুলেছিলেন ওশিকুল। সেই টাকা পেতে চেয়েছিল তারা। কাজের শেষে ওশিকুল যখন ঘুমোচ্ছিলেন তখন তাঁর মাথায় হাতুড়ি দিয়ে মারা হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ৩২ বছরের যুবক। প্রমাণ লোপাট করতে ওশিকুলের দেহ নির্মীয়মান বাড়ির বাথরুমের মেঝেতে পুঁতে দেয় দুই দুষ্কৃতী। পুলিশ ওশিকুলের খোঁজ শুরু করতেই পালিয়ে যায় তারা। পরেশের কথা অনুযায়ী নির্মীয়মান বাড়িতে গিয়ে ওশিকুলের দেহ উদ্ধার করে পুলিশ। তা পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। পরেশের খোঁজ পাওয়া গেলেও এখনও তার সঙ্গী গণেশের খোঁজ পাওয়া যায়নি।

 

Exit mobile version