kolkata tmc councillor debraj chakrabarty summoned by cbi post poll clash case

ভোট পরবর্তী হিংসা মামলা: এবার তৃণমূলের তারকা বিধায়ক অদিতি মুন্সির স্বামীকে তলব CBIয়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোট পরবর্তী অশান্তি মামলায় এবার বিধায়ক অদিতি মুন্সীর স্বামী দেবরাজ চক্রবর্তীকে তলব করল সিবিআই (CBI)। দেবরাজ বিধাননগরের কাউন্সিলর। তৃণমূলের যুবনেতা তিনি। মঙ্গলবার বেলা ১১টা নাগাদ তাঁকে ডেকে পাঠানো হয়েছে সিজিও কমপ্লেক্সে। বাগুইআটি থানা এলাকার বাসিন্দা প্রসেনজিৎ দাসের অস্বাভাবিক মৃত্যুতে তাঁর পরিবার খুনের অভিযোগ তোলে। সেই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এদিন দেবরাজকে তলব করা হয়েছে বলে সিবিআই সূত্রে জানা গিয়েছে।

সিবিআই দফতরে ঢোকার সময়ে তিনি বলেন, “আমাকে একটা নোটিস করেছে। আমাকে ডাকা হয়েছে। তদন্তের কাজে সহযোগিতা করতে আমি এসেছি। এখন ভিতরে কি হবে ওঁরাই বলবেন।” তিনি আরও বলেন, “ওঁরা যা জিজ্ঞাসাবাদ করবেন, তার জন্য আমার কাছে যতটুকু তথ্য আছে, দেব। আমি তদন্তে সাহায্য করব। ২০২১ সালের একটা ঘটনা হয়েছিল, সেই ঘটনা পরিপ্রেক্ষিতে আমাকে ডাকা হয়েছে।”

আরও পড়ুন: হিন্দু মহাসভার দুর্গাপুজোয় ‘গান্ধী’ রূপে অসুর! কেন্দ্রীয় সরকারের চাপে রাতারাতি রূপ বদল

গত বছরের জুন মাসে বাগুইআটির (Baguiati) সুকান্তপল্লি এলাকায় নিজের বাড়ি থেকে উদ্ধার হয় প্রসেনজিৎ দাস নামে এক যুবকের। ভোরে তাঁর ঘরেই মৃতদেহ দেখতে পান প্রসেনজিতের বাবা-মা। তাঁদের দাবি, ছেলের হাতে সিগারেটের ছ্যাঁকার দাগ ছিল। প্রাথমিকভাবে পুলিশের অনুমান ছিল, চেনা পরিচিত কেউ ধরে ঢুকে প্রসেনজিৎকে খুন করেছে। বছর তিরিশের যুবক এলাকা ইমারত সামগ্রী সরবরাহ করতেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ভোট পরবর্তী হিংসা মামলার (Post Poll Violence) তদন্তভার হাতে পাওয়ার পর সেই হত্যাকাণ্ড এবার সিবিআইয়ের নজরে।

সিবিআই সূত্রে খবর, সেই ঘটনা সম্পর্কে দেবরাজ চক্রবর্তীর কাছে কতটা তথ্য রয়েছে, প্রসেনজিৎকে কতটা চিনতেন, সন্দেহের তিরে কারা কারা – এই সমস্ত জানতেই দেবরাজকে ডেকে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: I-Phone: আড়ি পাতা এড়াতে শীর্ষ আমলাদের আইফোন ব্যবহারের পরামর্শ মুখ্যমন্ত্রীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest