Site icon The News Nest

‘বাংলা আমার’- এক ঝাঁক তারকা নিয়ে টলিউডের ঘরবন্দি গান, সঙ্গে চমক মমতা

কলকাতা: করোনার দাপটে যখন গোটা দেশ কাঁপছে ৷ গোটা দেশে যখন মৃত্যুর মিছিল, ঠিক তখনই বাংলার মাটি থেকে নতুন আশার গান ৷ আবার ভোরের আলো ফুটবে, আবার অন্ধকার সরিয়ে নতুন সকাল হবে৷ যে সকালে বাংলা হাসবে ৷ সঙ্গে বিশ্ব ৷

সোমবার  রাজ চক্রবর্তীর পরিচালনায় তাঁর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেল মিউজিক ভিডিয়ো ‘এই বাংলা আমার হাসবে আবার’। করোনা মানেই মৃত্যু নয়, ভয় নয়, বাধা-বিপত্তি কাটিয়ে এক নতুন সকাল আসবে ঠিক—গোটা ভিডিয়ো জুড়ে এই বার্তাই দিয়েছেন রাজ।

আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে ফের ভাইরাল অ্যাশ- অভির বিয়ের অ্যালবাম, দেখে নিন কিছু অদেখা মুহূর্ত…

টলিপাড়ার তাবড় অভিনেতাদের দেখা গিয়েছে এই মিউজিক ভিডিয়োতে। আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, অঙ্কুশ হাজরা,  শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান সহ আরও অনেক অভিনেতাকে নিয়ে বানানো হয়েছে এই গানের ভিডিয়োটি। বাড়ি থেকে বের হননি কেউই। ঘরে বসেই শুট করে পাঠানো ক্লিপিংসে তৈরি হয়ে গিয়েছে চার মিনিটের এই ভিডিয়ো।

তবে এই ভিডিয়োর সবচেয়ে বড় চমক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যাপাধ্যায়ের উপস্থাপনা। দেশের মানুষের প্রতি সচেতন বার্তা দিয়ে  এই   ভিডিয়োকে প্রাসঙ্গিক করে তুলেছেন তিনি। গানটির কথা লিখেছেন প্রসেন। গেয়েছেন শাশ্বত সিংহ এবং নিকিতা গাঁধী। মুক্তি পাওয়ার এক ঘন্টার মধ্যেই দশ হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। লাইকের সংখ্যা ছাড়িয়েছে প্রায় দেড় হাজার। 

দেখে নিন ভিডিওটি-

এর আগে পরিচালক অরিন্দম শিলও টলিপাড়ার শিল্পীদের নিয়ে বানিয়েছিলেন শর্টফিল্ম ‘ঝড় থেমে যাবে এক দিন’। সেই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,  মিমি চক্রবর্তী, কোয়েল মল্লিক এবং দেব-রুক্মিণীকে দেখা গেলেও রাজের মিউজিক ভিডিয়োতে দেখা মেলেনি এঁদের।

আরও পড়ুন: দুবাইয়ে আটকে স্ত্রী ও ছেলেমেয়ে! মন খারাপ মুন্নাভাইয়ের

Exit mobile version