Site icon The News Nest

আগামিকালই বের হবে মাদ্রাসার ফল, জানালেন মমতা

মাধ্যমিকের পরই ঘোষিত হতে চলেছে মাদ্রাসা বোর্ডের পরীক্ষার ফল। বৃহস্পতিবার আলিম, ফাজিল ও হাই মাদ্রাসার পরীক্ষার ফল ঘোষণা হবে বলে বুধবার নবান্নে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরীক্ষার্থীদের আগাম শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

আরও পড়ুন : CBSE ক্লাস ১০-এ সামান্য বাড়ল পাশের হার, ৯০ % বেশি নম্বর পাওয়া পড়ুয়ার হার কমল

চলতি বছর ১০ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত হয় মাদ্রাসা পরীক্ষা। মে মাসে ফল প্রকাশের কথা থাকলেও করোনাভাইরাসের জেরে লকডাউনে আটকে যায় প্রক্রিয়া। মাধ্যমিকের পরই মাদ্রাসা পরীক্ষারও ফল প্রকাশ করতে উদ্যোগী হল সরকার। বৃহস্পতিবার বেলা ১১টার সময় প্রকাশিত হবে ফল। পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাই থেকে ফলফাল জানতে পারবেন পরীক্ষার্থীরা। হাই মাদ্রাসা ও সিনিয়র মাদ্রাসা প্রধানরা ঐ বেলা ১২টার থেকে বিতরণ কেন্দ্র থেকে মার্কশিট ও সার্টিফিকেট সংগ্রহ করতে পারবেন।

জেনে নিন কীভাবে দেখবেন ফলাফল-
www.wbbme.org
wbresult.nic.in
www.exametc.com -অনলাইনে এই তিনটি ওয়াবসাইট থেকে ফলাফল জানতে পারবেন পড়ুয়ারা। পাশাপাশি মোবাইলে পরীক্ষার ফল জানার জন্য WBBME লিখে <space> রোলনম্বর টাইপ করে পাঠিয়ে দিতে হবে 56070 নম্বরে।

মঙ্গলবার প্রকাশিত হয়েছে মাধ্যমিকের ফল। তাতে পাশের হারে হয়েছে নতুন রেকর্ড। এবার পাশ করেছেন ৮৬.৩৪ শতাংশ পড়ুয়া। এবার মাদ্রাসার শিক্ষার্থীদের পালা।

আরও পড়ুন : পরপর ২ বছর মাধ্যমিকে পাশের হারে রেকর্ড, প্রথম পূর্ব বর্ধমানের অরিত্র

Exit mobile version