Site icon The News Nest

‘গুজরাতে বিজেপির কার্যালয় থেকে ভ্যাকসিন দেওয়া হয়েছিল,’ তোপ মমতার

mamta

সাংবাদিক বৈঠকে এদিন বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, “গুজরাতে বিজেপির অফিস থেকে ভ্যাকসিন দেওয়া হয়েছিল। সেটা নিয়ে তদন্ত কোথায় হয়েছে?”। পাশাপাশি কসবার ভ্যাকসিন কাণ্ড নিয়েও এদিন পদ্ম শিবিরকে নিশানা করেন মমতা।

আরও পড়ুন : অথৈ জলে ১৪৩৩৯ পরীক্ষার্থীর ভবিষ্যৎ, টেট নিয়োগে স্থগিতাদেশ হাইকোর্টের

মমতা বলেন, “ভ্যাকসিন নিয়ে যেটা হল, তার সঙ্গে রাজ্য সরকারের কোনও সম্পর্কই নেই। অনেক সময়ে ওরা সরকারি গাড়ির রং ব্যবহার করে। চোর-ডাকাতরা এমনই করে বেড়ায়। এরা চেষ্টা করে বাইরে গেরে কারোর সঙ্গে ছবি তুলে নেওয়া। আমিও এখন সবাইকে ছুবি তুলতে দিই না। কারণ কে যে কোথায় কী করে বেড়াচ্ছে, তার তো কোনও ঠিক নেই। আমি একবার বিমানে যাচ্ছিলাম। তখন আমি বসেছিলাম ১এ সিটে। কিন্তু আমার ছবি তুলছে ২০ নম্বর সিট থেকে। জুম করে আমার ছবি তোলা হচ্ছিল। ফোটোশপও করা হয়।”

মমতা বলেন, “একটা ভুয়ো শিবির চলছিল। যদিও আমরা সঙ্গে সঙ্গে ধরে নিয়েছি। ভুয়ো শিবির থেকে যে ইঞ্জেকশন দেওয়া হয়েছে, সেটা কোভি়ডের ইঞ্জেকশন নয়। যারা দিয়েছে তারা ভুল করেছে। এটা উগ্রপন্থার মতো ভয়ানক। যারা চিট করে, তারা সবার সঙ্গে ছবি তুলে রাখে। আমরা কড়া ব্যবস্থা নিয়েছি। সিট তৈরি হয়েছে। খোঁজ নিয়ে জেনেছি, যে ইঞ্জেকশন দেওয়া হয়েছে সেটা একটা অ্যান্টিবায়োটিক। আশা করছি কিছু ক্ষতি হবে না।সবার সঙ্গে স্বাস্থ্য বিভাগ যোগাযোগ রেখেছে। সবার টিকাকরণ হবে। সরকার নিজে দায়িত্ব নিয়ে এটা করবে। এসব কেস বিজেপি সাজিয়ে করেনি, তার প্রমাণ কোথায়? ছবি দিয়ে কিছু বিচার করা যায় না। এখন ছবি জুম করে ফোটোশপও করে নেয় অনেকে। বিজেপির ছবি নেই? সেই ছবি সব কোথায়?  আমি আশা করি বিজেপির অনেকের সঙ্গেও ওর ছবি আছে। কিংবা অন্যান্য দলেরও আছে। সেগুলি আগামী দিন হয়তো বেরবো। কাজেই এই অন্যায় যে করে তাদের কাউকে বরদাস্ত করা হবে না।”

আরও পড়ুন : স্পোর্টস কোটায় নিয়োগ, বেতন ২১ হাজার থেকে ৬৯ হাজার টাকা পর্যন্ত, জানুন

Exit mobile version