Site icon The News Nest

Mamata Banerjee : আমার উপর রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে : মমতা

mamata banerjee 5

গত শনিবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেছিলেন, সোমবার বিস্ফোরণ হবে। তাতে বেসামাল হয়ে যাবে তৃণমূল।শুভেন্দু স্পষ্ট করে বলেননি তিনি বোমা বিস্ফোরণ বলতে কী বোঝাতে চেয়েছিলেন।মঙ্গলবার সেই প্রসঙ্গ টেনে পাল্টা বীরভূমে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপির একটা কথায় ২৬ হাজার শিক্ষক শিক্ষিকার চাকরি গেছে। তাদের বলছে কিনা ৮ বছরের মাইনে সুদ সহ ফেরত দাও।

মমতার কথায়, “ভোট চলাকালীন বিজেপির এক গদ্দার বলল বোমা পাঠাব, “আরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এত রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে, অভিষেককেও তো খুন করতে গেছিলি, ধরে ফেলেছিলাম আমরা”। এখানেই না থেমে মমতা বলেন, “তার বাড়ি পর্যন্ত রেকি করেছে, ফেসটাইমে ফোন করেছিল, আপকা সাথ বাত করনা চাতি হু। দেখা করলেই গুলি করে দিত”। সোমবার সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। লালবাজারের তদন্তকারী অফিসারদের দাবি, ওই ব্যক্তি অভিষেকের বাসভবন রেইকি করেছিল। অভিষেকের উপর হামলার ছক ছিল তার।

বিজেপিকে তীব্র আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, ২৬ হাজার শিক্ষকদের চাকরি বাতিল হয়ে গেল। তাঁদের কী অপরাধ তাঁরা জানে না! কটাক্ষ তৃণমূল সুপ্রিমোর। একই সঙ্গে তিনি জানান, দেউচায় দ্বিতীয় বৃহত্তম কয়লা খনি হচ্ছে। সেটি হলে, প্রত্যক্ষ-পরোক্ষভাবে একলক্ষ কর্মসংস্থান হবে।

গতকাল রাজারাম রেগেকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। লালবাজারের তদন্তকারী অফিসারদের দাবি, এই রাজারাম এখানে এসে অভিষেকের বাসভবন রেইকি করেছিল। অভিষেকের উপর হামলার ছক করেছিল। ধৃত রাজারামকে আগামী ২৯ এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল কোর্ট। তবে মুখ্যমন্ত্রী কারও নাম নেননি।

Exit mobile version