mysterious death of diamond harbour police, dead body rescued from petrol pump

Police Death: ডায়মন্ড হারবারে পুলিস কর্মীর রহস্যমৃত্যু, পেট্রল পাম্প থেকে দেহ উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার সাতসকালে এএসআইয়ের মৃতদেহ উদ্ধার নিয়ে চাঞ্চল্য ছড়াল ডায়মন্ড হারবার থানা চত্বরে। থানার কাছেই এদিন সকালে পেট্রল পাম্পের সামনে থেকে উদ্ধার হয় পুলিশ কর্মীর মৃতদেহ। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ডায়মন্ড হারবার (Diamond Harbour) থানার বাটা পেট্রল পাম্প এলাকায় ভিড় জমান স্থানীরা। জানা গিয়েছে, মৃত পুলিশ কর্মী ডায়মন্ড হারবার থানার ASI সমীর দাস।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে বাটা পেট্রল পাম্পে এক পুলিসের দেহ পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ডায়মন্ড হারবার থানায়। পুলিস ওই পেট্রল পাম্প থেকে দেহটি উদ্ধার করে। পুলিস জানায়, সোমবার রাতে সরিষা হাই স্কুলে যাত্রা উৎসবে ডিউটি ছিল সমীর দাসের। তারপরই এই দুর্ঘটনা। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: হাওড়ার পর বাগদা, প্রেমের টানে টোটো চালকের সঙ্গে পালালেন দুই জা

পুলিসের প্রাথমিক অনুমান, গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে সমীরের। ঘটনাস্থল পরিদর্শনে আসেন ডায়মন্ডহারবার জেলার অতিরিক্ত পুলিস সুপার জোনাল পলাশ চন্দ্র ঢালী। পেট্রল পাম্পের মুখে কোনও সিসিটিভি না থাকায় মৃত্যুর কারণ এখনও জানতে পারা যাচ্ছে না। তবে সড়কের কাছে একটি সিসিটিভি রয়েছে। সেখান থেকে তথ্য উদ্ধার করে তদন্ত শুরু করেছে পুলিস।

পুলিসের প্রাথমিক অনুমান দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে সমীর দাসের। পাম্পের ওই এলাকা থেকে কোনও বাস ঘোরাবার সময় দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে। পুলিশ কর্মীর মৃত্যুর খবর দেওয়া হয়েছে বাড়ির লোকেদের। ঘটনায় শোকের ছায়া পরিবারে। যদিও তাঁরা এখনও পর্যন্ত কারও বিরুদ্ধে কোনও অভিযোগ তোলেনি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ অনেকখানি স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: Mamata banerjee: ‘এরকম মধ্যপ্রদেশ বানালেন কীভাবে?’, ১২৫ কেজির পুরপ্রধানকে প্রশ্ন মমতার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest