No permission! Police stopped the BJP torch race

অনুমতি নেই ! বিজেপির মশাল দৌড় আটকে দিল পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিজেপির (Bengal BJP) মশাল দৌড় আটকে দিল পুলিশ। ঘটনাকে ঘিরে উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনা ডায়মন্ডহারবারে।রাজ্য বিজেপির নির্দেশে, ২০২০ টোকিও অলিম্পিকে ভারতীয় খেলোয়াড়দের সমর্থনে ডায়মন্ডহারবার সাংগঠনিক জেলা যুবমোর্চার উদ্যোগে একটি কর্মসূচি নেওয়া হয়। আমতলা সিংহিরমোড় জেলা বিজেপি কার্যালয়ের সামনে থেকে সিটিসি বাসস্ট্যান্ড পর্যন্ত মশাল দৌড়ের আয়োজন করা হয়েছিল।

অভিযোগ, আমতলা চৌমাথায় গেলে পুলিশ মিছিল আটকে দেয়। আমতলা থেকেই ফিরে দলীয় কার্যালয়ে ফেরে মশাল মিছিল। আমতলা ও বাখড়াহাটে রোড ধরে বিজেপির এই মিছিল যাচ্ছিল। ১১৭ নম্বর জাতীয় সড়কের ওপর ওঠার আগেই মিছিল আটকে দেয় পুলিশ।

আরও পড়ুন : সোমবার ব্যাপক পড়ল দাম, ৪ মাসে সবথেকে সস্তা সোনা, বড় পতন রুপোরও

এই মিছিলে নেতৃত্ব দিয়েছেন ডায়মন্ড হারবার জেলা বিজেপি সহ সভাপতি সুফল ঘাঁটুর ও যুব মোর্চার বিলাশ মণ্ডল। ৩ কিলোমিটার পথ অতিক্রম করার পর ফের কার্যালয়েই ফিরে আসতে বাধ্য হন বিজেপি কর্মী সমর্থকরা।

বিজেপি নেতার বক্তব্য, “পুলিশ বলছে জাতীয় সড়কে মিছিল করলে যানজট হবে। কিন্তু সেটাই যদি হয়, একই রকম হওয়া উচিত। তৃণমূল কংগ্রেস হাজার হাজার লোক নিয়ে জাতীয় সড়কে মিছিল করে, তখন পুলিশ মিছিল আটকায় না। সেটা কেন হবে? আমরা একটা সুন্দর মিছিল করছিলাম। আমাদের দেশের জন্য যাঁরা অলিম্পিক থেকে পদক এনেছেন, তাঁদের সংবর্ধিত করতে চাই। প্রধান বিরোধী দল হিসাবে বিজেপি উঠে এসেছে, তাই কন্ঠরোধের চেষ্টা।”

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, অনুমতি নেই। তাই মিছিল করা যাবে না। ব্যস্ত সময়ে মিছিলে জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়বে। তাতে যানজট বাড়বে।

আরও পড়ুন : শিল্পার কথা বলে চুক্তি করেন রাজ্ কুন্দ্রা পরে নগ্ন ফিল্ম করতে বলেন : শার্লিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest