Nusrat Jahan dig Bengal BJP by a comment of PM Modi

রাজনীতি নিয়ে বহু দিন বাদে টুইট ‘নিখোঁজ’ তৃণমূল সাংসদ নুসরতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নির্বাচনের পর থেকেই রাজনীতির ময়দানে আর দেখা যাচ্ছিল না বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানকে। এই আবহে কয়েকদিন আগেই তার নামে বসিরহাটে পড়েছিল ‘নিখোঁজ পোস্টার’। সেই পোস্টার পড়ার কয়েকদিনের মধ্যেই এই প্রথম রাজনৈতিক টুইট করলেন নুসরত। অভিনেত্রী-সাংসদের বেশির ভাগ টুইট বিনোদন দুনিয়া সংক্রান্ত। কিন্তু শনিবার তিনি রাজনীতি সংক্রান্ত একটি টুইট করেন। এ বার মোদী সরকারকে নিশানা করে তাঁর ওই টুইটবার্তার প্রেক্ষিতে ধেয়ে আসে পাল্টা কটাক্ষ।
শুক্রবার বিরোধীদের তোপ দেগে প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে রাজনৈতিক দলগুলি নিজেদের স্বার্থ চরিতার্থ করতে ছোট ঘটনার দিকে তাকিয়ে থাকে। মোদীর সেই মন্তব্যের প্রেক্ষিতে আজ টুইট করে নুসরত লেখেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিশ্চয়ই রাজ্য বিজেপির কথা বলছেন।’ সঙ্গে ছিল মুখ চেপে হাসির ইমোজি।

বসিরহাটের (basirhat) তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nushrat Jahan) নামে নিখোঁজ পোস্টার ঘিরে বিতর্ক দেগঙ্গায় (deganga)। সোমবার এই পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়ায় হাড়োয়া (haroa) বিধানসভার দেগঙ্গা চাঁপাতলা এলাকায়। পোস্টারে লেখা, নিখোঁজ সংবাদ, বসিরহাটের এমপি (MP) নিখোঁজ। সন্ধান চাই। সঙ্গে বসিরহাটের অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের ছবি। গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই পোস্টার বলে মনে করছে এলাকার তৃণমূল নেতৃত্ব। অন্যদিকে বিজেপি কর্মীরা পরিকল্পনা মাফিক এই কাজ করেছে বলে দাবি দেগঙ্গা ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ বিশ্বাসের (Arup Biswas)।

বার বার রাজ্যে বিরোধীদের উপর রাজনৈতিক হিংসার অভিযোগ করে আসছে বিজেপি। বাংলা সফরে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মুখেও শোনা গিয়েছে ওই একই অনুযোগ। মোদীর মন্তব্যকে হাতিয়ার করে ওই প্রসঙ্গেই রাজ্য বিজেপিকে খোঁচা দেন নুসরত। পরোক্ষে বোঝাতে চাইলেন, ‘ছোট ঘটনা’কে রাজনৈতিক হাতিয়ার করতে চায় গেরুয়া শিবিরই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest