Site icon The News Nest

‘দলে সম্মান নেই’, এবার BJP ছাড়ার ইঙ্গিত রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর

krishna kolyani

‘বেসুরো’ রায়গঞ্জের (Raiganj) বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী। সাংবাদিক বৈঠক থেকে ক্ষোভ উগরে দিলেন উত্তর দিনাজপুরের বিজেপি সভাপতি থেকে শুরু করে রায়গঞ্জের সাংসদের বিরুদ্ধে। সাফ জানালেন, দলের কোনও কাজেই আর থাকবেন না তিনি। কানাঘুষো শোনা যাচ্ছে, দ্রুতই তৃণমূলে যোগ দিতে পারেন বিধায়ক।

রবিবার দুপুরে সাংবাদিক বৈঠক করেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani)। সেখানেই জেলা বিজেপির সভাপতি বাসুদেব সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি। নাম না করে তোপ দাগেন রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীকেও। বলেন, “এখানকার সাংসদ কখন আসেন, কখন যান আমরা কিছুই জানি না। এলাকার মানুষ প্রয়োজনে তাঁর দেখা পান না।” কৃষ্ণবাবু দাবি করেন, তিনি এবিষয়ে রাজ্য নেতৃত্বকে জানিয়েছিলেন। তারা সুরাহার আশ্বাস দিলেও কোনও ফল মেলেনি। এমনকী উত্তরবঙ্গের বিধায়কদের নিয়ে শিলিগুড়ির বৈঠকেও নাকি নিজের অভিযোগ জানিয়েছিলেন কৃষ্ণ কল্যাণী।

আরও পড়ুন : আরএসএস-এর সঙ্গে তালিবানের তুলনা! ক্ষমা চাইতে হবে জাভেদকে, তড়পালেন বিজেপি নেতা

রবিবার দলের সমস্ত কর্মসূচি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন কৃষ্ণ কল্যাণী। এদিন তিনি বলেন, “আমার অন্তরাত্মা বলেছে যে সাংবাদিক বৈঠক করে সব জানানো প্রয়োজন তাই বলছি। যেখানে বিধায়কের সম্মান নেই, সেখান থেকে সরে যাওয়াই ভাল। বাসুদেববাবু বলেছিলেন, বাঁশি ওঁর হাতে। উনি বাঁশি বাজিয়ে সংগঠন চাঙা করুন, আমি বিধায়ক হিসেবে দলের কাজ করব।” দলের কাজ থেকে সরানোর পাশাপাশি তৃণমূলে যোগ দেওয়ার জল্পনাও উসকে দিয়েছেন বিজেপি বিধায়ক। বাসুদেব সরকারকে সরানো হলে কি দলে সক্রিয় হবেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে কৃষ্ণ কল্যাণী বলেন, “যদি বলে কোনও কথা রাজনীতিতে হয় না।” ওয়াকিবহল মহলের ধারণা, কৃষ্ণ কল্যাণীর তৃণমূলে যোগ সময়ের অপেক্ষা মাত্র।

আরও পড়ুন : মুনমুন সেনের বাড়িতে দুষ্কৃতীদের তাণ্ডব,গ্রেফতার ৪

Exit mobile version