Site icon The News Nest

ইয়াস কবলিত এলাকাতে ত্রাণসামগ্রী দেওয়ার কাজ চালাচ্ছে সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটির” এবং WB PEACE FOUNDATION

WhatsApp Image 2021 06 23 at 9.38.13 PM

“সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটির” এবং WB PEACE FOUNDATION এর পক্ষ থেকে ইয়াস কবলিত এলাকাতে ত্রাণসামগ্রী দেওয়ার কাজ ধারাবাহিকভাবে চলছে। ইয়াশের ফলে ক্ষতিগ্রস্ত কিছু পরিবারকে কিছু খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।যার মধ্যে ছিলো-চাল,ডাল, আলু, পেঁয়াজ,তেল,সোয়াবিন,সাবান,মুড়ি,বিস্কুট,নুন,চিড়ে,চিনি,মাস্ক ইত্যাদি।সকল সমাজপ্রেমী মানুষকে পাশে থাকার বার্তা দিয়েছে “সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটি”।

আরও পড়ুন: সাইকেল চালিয়ে ডিম-পাউরুটি বিক্রি করছেন সোনু সুদ! ভাইরাল ভিডিও

একই সঙ্গে দরিদ্র ও অসহায় মানুষজনের পাশে থাকার আহ্বান জানানো হয়েছে। কুলপি ব্লকের অন্তর্গত টেংরা চক সহ কুলপি ইঁটভাটায় অসহায় ১০০টি পরিবারের দ্বারে দ্বারে পৌঁছে দিতে সক্ষম হয়েছে “সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটির” এবং WB PEACE FOUNDATION ।  এই কাজ সোসাইটির পক্ষ থেকে ধারাবাহিকভাবে চলছে।বৃষ্টিকে উপেক্ষা করে আমরা এগিয়ে চলেছি সমাজের অসহায় মানুষের কথা ভেবে ,মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় আছেন,বলেছেন শাহিন মন্ডল ও মোহাম্মদ হেদায়তুল্লা।

আগামীতেও WB PEACE FOUNDATION ও সমজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটি যৌথ উদ্যোগে মানুষের পাশে থাকার কিছু বাস্তবমুখী পরিকল্পনার কথাও জানিয়েছেন তাঁরা।সোসাইটির সদস্যরা বিশেষ করে হেদায়তুল্লা, টুম্পা খাতুন,শোয়েব,আইনুল,সাজিদরা জানান যে আগামীতেও শাহিন মন্ডল ও নাফিসা বেগমের সঙ্গে কাজ করবে তারা।

“সমাজবন্ধু ওয়েলফেয়ার সোসাইটি” এর মূল উদ্যোক্তা শাহিন মন্ডল ও নাফিসা বেগম জানান যে আগামীতে তারাও হেদায়তুল্লা দের সাথে কাজ করবে,সমাজের অসহায় মানুষের জন্য,সবাইকে পাশে থাকার আর্জি জানিয়েছেন শাহিন মন্ডল ও নাফিসা বেগম,যারা দুজনেই আল আমিন মিশনের প্রাক্তনী।

আরও পড়ুন: রিলায়্যান্সের ডিরেক্টর পদে সৌদির তেল-কুবের, বড় ঘোষণা আম্বানির

Exit mobile version