Site icon The News Nest

ছটপুজোয় অনুষ্ঠান ভাঙল মঞ্চ, অল্পের জন্য রক্ষা পেলেন জুন মালিয়া

june malia

ছটপুজোর শুভেচ্ছা জানাতে রবিবার মেদিনীপুরের কংসাবতী ঘাটে উপস্থিত হন পশ্চিম মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া(June Malia at Chhath Puja)৷ সেখানেই মেদিনীপুর পৌরসভা আয়োজিত ছটপুজোর অনুষ্ঠান মঞ্চ ভেঙে বিপত্তি ৷ অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পান জুন মালিয়া-সহ অন্যান্য বিশিষ্টরা (Stage breaks during Chhat Puja in West Medinipur) ৷

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ‌্যায় কাঁসাই নদীর তীরে মেদিনীপুর (Midnapore) শহরের ডিএভি ঘাটে। এদিন ওই ঘাটে ছটপুজো উপলক্ষ‌্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। হাজির ছিলেন জেলাশাসক আয়েশা রানী, পুলিশ সুপার দীনেশ কুমার, তারকা বিধায়ক জুন মালিয়া, পুরপ্রধান সৌমেন খান-সহ অন‌্যান‌্য অতিথিরা। অনুষ্ঠান চলাকালীন আচমকাই নিচের দিকে বসে যেতে থাকে মঞ্চ। অতিথিদের মাথার উপর মঞ্চের ছাউনি ভেঙে পড়ে। হুলুস্থুল বেধে যায় গোটা এলাকায়।

শুধু তিনি একা নন, ছিলেন জেলাশাসক, পুলিশ সুপারও। এছাড়াও মঞ্চে ছিলেন পুরপ্রধান সৌমেন খান সহ অন্যান্য অতিথিরা। কিন্তু তার মধ্যেই ঘটে গেল বিপত্তি। এতজন মানুষকে নিয়ে ওই মঞ্চ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। মঞ্চে উপস্থিত অতিথিদের মাথার ওপর ভেঙে পড়ে মঞ্চের ছাউনি। মুহূর্তের মধ্যে ব্যাপক হইচই শুরু হয়ে যায়।

এই দুর্ঘটনায় অন্য দুই মহিলা আহত হয়েছেন বলে খবর। তাঁদের তড়িঘড়ি চিকিৎসা করা হয়। জানা গিয়েছে, মঞ্চ ভেঙে পড়ার সাথে সাথে স্থানীয় লোকজনরাই পরিস্থিতি সামাল দেন। অতিথিদের নিরাপদে মঞ্চ থেকে সরিয়ে দেওয়া হয়। মেদিনীপুরের জেলাশাসক জানিয়েছেন, যেহেতু নদীর তীরে মঞ্চ তৈরি হয়েছিল তাই বালি মাটি নরম থাকার কারণে মঞ্চ বসে যায় এবং এই বিপত্তি ঘটে। কার্যত এই দুর্ঘটনাটি নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Exit mobile version