Site icon The News Nest

তৃণমূলের পতাকায় বাঁধা মুখ, উদ্ধার রায়গঞ্জে কংগ্রেসের বুথ সভাপতির ঝুলন্ত দেহ

raiganj

তৃণমূলের পতাকায় মুখ বাঁধা অবস্থায় রায়গঞ্জে কংগ্রেসের বুথ সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধার ৷ বাড়ি থেকে কিছুটা দূরে একটি বাগান থেকে তাঁর দেহ উদ্ধার করা হয় ৷ মৃতের নাম দেবেশ বর্মণ (50) ৷ রায়গঞ্জ থানার দক্ষিণ বিষ্ণুপুর গ্রামের ঘটনা । তাঁর বাড়ি ওই এলাকাতেই । ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিশ । ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো গতকাল রাতে চা খেতে বেরিয়েছিলেন রায়গঞ্জ থানার দক্ষিণ বিষ্ণুপুর গ্রামের বাসিন্দা তথা কংগ্রেসের বুথ সভাপতি দেবেশ বর্মন ৷ কিন্তু, অনেকক্ষণ তিনি বাড়ি না ফেরায় তাঁর খোঁজ শুরু করে পরিবারের লোকজন । এরপর আজ সকালে বাড়ি থেকে কিছুটা দূরে বাগানের একটি গাছে দেবেশবাবুর ঝুলন্ত মৃতদেহটি দেখতে পায় গ্রামবাসী । তাঁর মৃতদেহের থেকে কিছুটা দূরে দেবেশবাবুর সাইকেলটি পাওয়া যায় । সেইসঙ্গে দেখা যায়, দেবেশবাবুর মুখ তৃণমূলের পতাকা দিয়ে বাঁধা ৷ সঙ্গে সঙ্গে রায়গঞ্জ থানায় খবর দেওয়া হয় ৷ ঘটনাস্থলে আসে রায়গঞ্জ থানার পুলিশ । মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

দেবেশবাবু 2014 সালে 9 নম্বর গৌড়ি গ্রাম পঞ্চায়েতের সিপিএমের সদস্য ছিলেন । 2019 সালে আবার তিনি কংগ্রেসের থেকে পঞ্চায়েত ভোটে দাঁড়িয়েছিলেন । বর্তমানে দেবেশবাবু কংগ্রেসের বুথ সভাপতি ছিলেন । দেবেশবাবুর ছেলে বিদ্রোহী বর্মন দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন ৷

অনেকেই বলছেন, তৃণমূল কংগ্রেসকে বদনাম করার জন্য দুষ্কৃতীরা এই কাজ করে থাকতে পারে। সোমবার সন্ধ্যেবেলা চা খাওয়ার নাম করে সাইকেলে করে বাড়ি থেকে বেরিয়েছিলেন দেবেশবাবু। আর তিনি বাড়ি ফেরেননি। মৃতের ছেলে বিদ্রোহী বর্মন বলেন, ‘‌চায়ের দোকান থেকে ফিরছিল বলে শেষ শুনেছিলাম। কিন্তু রাতে আর ফেরেনি। বাড়ির সামনেই রাস্তার পাশে সাইকেল পড়েছিল।’‌ দেবেশবাবুর স্ত্রী ও তিন মেয়ে এবং ছেলে রয়েছে। মৃতের স্ত্রী কলাবতী বর্মনের অভিযোগ, ‘‌আমার স্বামীকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।’‌ তদন্তে নেমেছে পুলিশ।

Exit mobile version