Suddenly the price of Petrol-Diesel fluctuate in the district of west bengal

একধাক্কায় ফের দাম কমল পেট্রল-ডিজেলের, একনজরে দেখুন নয়া রেট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৯ জুন বাংলার বহু জেলায় এক ধাক্কায় অনেকটাই কমল জ্বালানি তেলের দাম। আবার কিছু কিছু জেলায় দাম বেড়েছে পেট্রল, ডিজেলের।

দেখে নিন বৃহস্পতিবার বাংলার জেলায় জেলায় কত টাকায় বিকোচ্ছে পেট্রল, ডিজেল

আলিপুরদুয়ার, বাঁকুড়া, বীরভূম, কোচবিহার, দার্জিলিং, হুগলি, জলপাইগুড়ি, মালদা, নদিয়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর এবং উত্তর দিনাজপুরে। জ্বালানির দাম বেড়েছে পূর্ব ও পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, মুর্শিদাবাদ এবং দক্ষিণ দিনাজপুরে কমেছে দাম।

আলিপুরদুয়ারে আজ পেট্রল বিক্রি হচ্ছে লিটার পিছু ১০৬.৭৯ টাকায়। ডিজেল বিক্রি হচ্ছে ৯৩.৪৭ টকায়। বাঁকুড়ায় পেট্রলের দাম ১০৬.২৪ টাকা। ডিজেল সেখানে লিটার পিছু ৯২.৯৭ টাকা। বীরভূমে পেট্রলের দাম ১০৬.৪৪ টাকা, ডিজেল ৯৩.১৫ টাকা। কোচবিহারে পেট্রল বিকোচ্ছে ১০৬.৭৬ টাকায়। ডিজেল এখানে বিক্রি হচ্ছে ৯৩.৪৪ টাকায়। উত্তর ও দক্ষিণ দিনাজপুরে যথাক্রমে পেট্রল বিকোচ্ছে ১০৬.৫১ এবং ১০৬.৩৭ টাকায়। এই দুই জেলায় ডিজেল বিকোচ্ছে যথাক্রমে ৯৩.২১ এবং ৯৩.০৭ টাকায়।

দার্জিলিঙে পেট্রল ১০৫.৮৫ টাকা, ডিজেল ৯২.৫৯ টাকা। হুগলিতে আজ পেট্রল বিকোচ্ছে লিটার পিছু ১০৬.৩২ টাকা। ডিজেল বিকোচ্ছে ৯৩.০৩ টকায়। জলপাইগুড়িতে পেট্রলের দাম ১০৫.৭১ টাকা। ডিজেল সেখানে লিটার পিছু ৯২.৪৬ টাকা। মালদায় পেট্রলের দাম ১০৫.৭৮ টাকা, ডিজেল ৯২.৫৩ টাকা। ঝাড়গ্রামে পেট্রল বিকোচ্ছে ১০৬.৮৯ টাকায়। ডিজেল এখানে বিক্রি হচ্ছে ৯৩.৫৩ টাকায়।

কলকাতায় আজ পেট্রল, ডিজেলের দাম অপরিবর্তিত। শহরে পেট্রল বিকোচ্ছে লিটার পিছু ১০৬.০৩ টাকা। ডিজেল  ৯২.৭৬ টাকা। কালিম্পঙে পেট্রলের  ১০৫.৯৬ টাকা। ডিজেল  লিটার পিছু ৯২.৬৯ টাকা। হাওড়ায় পেট্রলের দাম ১০৬.০৩ টাকা, ডিজেল ৯২.৭৬ টাকা। মুর্শিদাবাদে পেট্রল বিক্রি হচ্ছে ১০৭.৪১ টাকায়। ডিজেল এখানে বিক্রি হচ্ছে ৯৪.০৪ টাকায়। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় পেট্রল বিকোচ্ছে ১০৬.০৩ এবং ১০৬.০৫ টাকায়। ডিজেল বিকোচ্ছে ৯২.৭৬ এবং ৯২.৭৮ টাকা করে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest