The CBI summoned Manas Bhuiyan after Partha in the I-core Chit Fund Case

I-core Chit Fund Case: আইকোর মামলায় পার্থর পরে মানস ভুঁইয়াকে তলব করল সিবিআই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইকোর মামলায় এবার রাজ্যের মন্ত্রী মানস ভুঁইয়াকে তলব করল সিবিআই। এর আগে রাজ্যের অপর এক মন্ত্রী তথা তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়কে তলব করেছিল সিবিআই।  পার্থ চট্টোপাধ্যায়ের পর এবার মানস ভুঁইয়াকে তলব করা হল। আগামীকাল সল্টলেকে সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে তলব করা হয়েছে মানস ভুঁইয়াকে। আগামীকাল বেলা ১২টার পর মানস ভুঁইয়াকে তলব করা হয়েছে বলে জানা গেছে।

সিবিআই সূত্রের খবর, আইকোরের অনুষ্ঠানে মানস ভুঁইয়াকে দেখা গিয়েছিল। অনুষ্ঠানে মঞ্চে দাঁড়িয়ে মানস বক্তৃতাও দিয়েছিলেন। আইকোর কর্তার সঙ্গে তাঁর যোগাযোগ ছিল কিনা, কোনও আর্থিক লেনদেন ছিল কিনা,  এ ব্যাপারে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

কেন্দ্রীয় সংস্থা সূত্রে খবর, আইকোরের অনুষ্ঠানে দেখা গিয়েছিল মানসকে। শুধুমাত্র আমন্ত্রণ রক্ষার জন্য গিয়েছিলেন, না কি আইকোর কর্তাদের সঙ্গে তাঁর কোনও আর্থিক লেনদেন হয়েছিল সেই বিষয়ে তাঁকে সিবিআই আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করতে চান বলে খবর।

আইকোর মামলায় কয়েক দিন আগে রাজ্যের শিল্পমন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে তলব করে কেন্দ্রীয় সংস্থা। সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। কিন্তু সিবিআই দফতরে যাননি পার্থ। কেন্দ্রীয় সংস্থাকে চিঠি দিয়ে পার্থ জানিয়েছিলেন, হাজিরা দিতে পারবেন না তিনি। তার পরেই গত সোমবার শিল্প ভবনে যান তদন্তকারী আধিকারিকরা। সেখানে গিয়ে পার্থকে দু’ঘণ্টা জেরা করেন সিবিআই আধিকারিকরা। জেরা শেষে শিল্পমন্ত্রী জানান, তাঁর কাছে যা জানতে চাওয়া হয়েছিল সব জানিয়েছেন তিনি। এখন দেখার সোমবার মানস সিবিআই দফতরে যান কি না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest