The constable fell from the roof and died while on voting duty

ভোটের ডিউটি করতে এসে ছাদ থেকে পড়ে মৃত্যু কনস্টেবলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোটের ডিউটি করতে এসে ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক কনস্টেবলের। বুধবার সকালে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে  মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার ধূলিয়ানে। মৃত ওই কনস্টেবলের নাম তরুণ মন্ডল। তিনি দার্জিলিংয়ের পুলিশ লাইনে কর্মরত ছিলেন।

আগামীকাল ৩০ সেপ্টেম্বর উপনির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ কেন্দ্রে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সামসেরগঞ্জ বিধানসভা কেন্দ্রে ভোটের ডিউটি করতে এসেছিলেন ওই কনস্টেবল। এদিন সকালে ধুলিয়ান পুরসভার ম্যারেজ হলের ছাদে স্নান করছিলেন তিনি। সেই সময় অসাবধানতাবশত  হঠাতই ছাদ থেকে পড়ে যান।  তারপর আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি কনস্টেবলকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় অনুপনগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থার  অবনতি হলে পরে তাঁকে পাঠানো হয় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই পুলিশ কনস্টেবলের। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

আগামীকাল সামশেরগঞ্জ ছাড়াও মুর্শিদাবাদের জঙ্গিপুর কেন্দ্রে অনুষ্ঠিত হতে চলেছে উপনির্বাচন। ঠিক তার আগেই এই ধরণের দূর্ঘটনা ভোটের প্রস্তুতিতে একরকম ধাক্কা বলেই মনে করছে স্থানীয় পুলিশ-প্রশাসন।

রাত পোহালেই ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। সাধারণ নির্বাচন হবে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরেও। তার আগেই নির্বাচন কমিশন বাকি চার কেন্দ্রে উপনির্বাচনের ঘোষণা করে দিল। ৩০ অক্টোবর বাকি চার কেন্দ্রের উপনির্বাচন হবে। দিনহাটা, শান্তিপুর, গোসাবা ও খড়দহ কেন্দ্রের ভোটের দামাম বেজে যাবে বৃহস্পতিবারের তিন কেন্দ্রের নির্বাচন মিটলেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest